রাত ১১:০২ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

২৬’শ ইয়াবাসহ ঝালকাঠিতে মাদক বিক্রেতা গ্রেপ্তার

 

খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় ২৬’শ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির টাকাসহ এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতে আমুয়া ফেরিঘাট এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক সাইফুর রহমান কামাল ওই উপজেলার হেতালবুনিয়া গ্রামের আব্দুল হক সরদারের ছেলে। সে দীর্ঘ দিন ধরে ওই উপজেলাসহ আশপাশের জেলায় মাদক বিক্রি করে আসছিল বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, শনিবার গভীর রাতে আমুয়া ফেরিঘাট এলাকা থেকে গোপন সংবাদে অভিযান চালিয়ে ইয়াবার এ বড় চালন সহ তাকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লশী করে ৪’শ পিচ ইয়াবা উদ্ধার হয়। পরে আজ রোববার ভোরে কামালের স্বীকারোক্তিতে তার কাঁঠালিয়ার বাসা থেকে আরও ২২’শ পিচ ইয়াবা এবং ইয়াবা বিক্রির ৩০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় কাঁঠালিয়া থানায় পুলিশ বাদী হয়ে একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে।

এদিকে ইয়াবার এ বড় চালনসহ মাদক বিক্রেতাকে আটকের ব্যপারে জেলা পুলিশের আয়োজনে ঝালকাঠি পুলিশ সুপারের কার্যালয়ে রোববার দুপুর ১টায় সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলনে মাদক বিক্রেতা সাইফুর রহমান কামালকে উপস্থিত করা হয়। সংবাদ সম্মেলনে ঝালকাঠি পুলিশ সুপার জোবায়েদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুর রকিব ও সহকারী পুলিশ সুপার সার্কেল মো: মোজাম্মেল হোসেন রেজাসহ পুলিশ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জোবায়েদুর রহমান বলেন, ঝালকাঠি জেলাকে মাদকমুক্ত করতে জেলা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ইয়াবার এ বড় চালনানটি উদ্ধার হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *