বিকাল ৩:৪৩ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৫শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

১২৩ করার পর ওয়ার্নারকে থামালেন কাটার বয়

স্পোর্টস ডেস্ক : ক্যাচ মিস মানে ম্যাচ মিস। ডেভিড ওয়ার্নারের মতো ব্যাটসম্যান যদি গোটা তিনেক জীবন পান তাহলে সেই ম্যাচে প্রতিপক্ষ ব্যাকফুটে না গিয়ে পারেই না। ওয়ার্নার তো ম্যাচের মোড় ঘুরিয়ে দেওয়া ব্যাটসম্যানই। গতকাল গোটা দুয়েক জীবন পান তিনি।

আজ তৃতীয় দিনের চা বিরতির ৩৫ মিনিট আগে ৮৭তম ওভার বল করতে আসেন তাইজুল ইসলাম। পঞ্চম বলে স্লিপে ক্যাচ তুলে দেন ওয়ার্নার। খুব বেশি তৎপর ছিলেন না সৌম্য। বাঁ দিকে সরে গিয়ে বলের লাইনে গেলেই একটু কঠিন ক্যাচটি ধরতে পারতেন।

তবে পরের ওভারেই ফিরে যেতে হয় ওয়ার্নারকে। বোলার ছিলেন মোস্তফিজুর রহমান। মোস্তাফিজের শর্ট বলটি চার হাঁকাতে গিয়ে লেগ গালিতে ক্যাচ দেন ওয়ার্নার। ক্যাচটি মোটেও সহজ ছিল না। বলে প্রচণ্ড গতি ছিল। তৃতীয় প্রচেষ্টায় বলটি ধরেন ইমরুল কায়েস।

আজ মোস্তাফিজের ২২তম জন্মদিন। বৃষ্টির পর পৌনে একটায় খেলা শুরু হওয়ার পর থেকে অজি ব্যাটসম্যানদের দাপট চলছিল। বিশেষ করে ডেভিড ওয়ার্নার। তাকে কিছুতেই থামানো যাচ্ছিলো না। অবশেষে ১২৩ করার পর তাকে থামালেন কাটার বয়।

অবশ্য ওয়ার্নারকে আউট করার পিছনে মোস্তফিজের যেটুকু কৃতিত্ব তার চেয়ে বেশি কৃতিত্বের দাবিদার ইমরুল কায়েস। হাফ চান্সকে ইমরুল ফুল চান্সে পরিণত করেছেন। এ যে মোস্তাফিজের জন্মদিনে ইমরুলের পক্ষ থেকে বিশেষ উপর।

আউট হবার আগে অবশ্য দারুণ এক কৃতিত্বের ভাগীদার হয়ে গেছেন ওয়ার্নার। ৬ষ্ঠ অজি ব্যাটসম্যান হিসেবে উপমহাদেশে ব্যাট টু ব্যাক সেঞ্চুরি করলেন ওয়ার্নার।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *