সকাল ১১:৩৬ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২২শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

হানিপ্রীতকে সাহায্য করার অভিযোগে এক কেমিস্টকে গ্রেপ্তার

ইন্টারন্যাশনাল ডেস্ক : স্বাঘোষিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংয়ের পালিত কন্যা হানিপ্রীত ইনসান ও ডেরা সাচ্চা সৌদার অন্য এক অনুসারী আদিত্য ইনসানকে সাহায্য করার অভিযোগ প্রমাণিত হওয়ায় সোমবার এক কেমিস্টকে পঞ্চকুলা থেকে গ্রেপ্তার করে বিশেষ তদন্তকারী দল।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির নাম সতপাল সিং। পঞ্চকুলার সেক্টর টোয়েন্টিতে তার ওষুধের দোকান রয়েছে। গত ২৫ আগস্ট বাবা রাম রহিম দোষী সাব্যস্ত হওয়ার পর রাজ্য জুড়ে তাণ্ডব চালানোর পিছনেও তার ভূমিকা ছিল বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সূত্রে খবর, সতপালকে গ্রেপ্তার করে জেরা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করে খোঁজ পাওয়ার চেষ্টা চালানো হচ্ছে রাম রহিমের দত্তক কন্যা হানিপ্রীতেরও। সতপালের মোবাইল ফোন, ল্যাপটপও খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে।

ধর্ষণের অপরাধে জেলে রয়েছেন ডেরা সাচ্চা সৌদার সুপ্রিমো গুরমিত রাম রহিম। এরপর থেকেই গা ঢাকা দিয়ে পুলিশকে রীতিমতো নাকে দড়ি দিয়ে ঘোরাচ্ছেন হানিপ্রীত ইনসান। ইতিমধ্যেই তার নামে জারি হয়েছে লুক-আউট নোটিস। তাকে খুঁজে পেতে রাজ্য জুড়ে কার্যত চিরুনি তল্লাশি শুরু করেছে পুলিশ। বিমানবন্দর, রেলস্টেশন, বাসস্টপ ও রাজ্য থেকে বেরনোর অন্য চেক-পয়েন্টগুলোকে হানিপ্রীত সম্পর্কে সচেতন করা হয়েছে। তবে এখনও কোনও খবর পাওয়া যায়নি হানিপ্রীতের।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *