রাত ১২:৪৭ | ৩রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৭ই ডিসেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

স্মিথের মনে বড় কষ্ট

স্পোর্টস ডেস্ক :  বার্মিংহামের এজবাস্টনে শনিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪০ রানে জিতল ইংল্যান্ড (বৃষ্টি আইনে)। তাতে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালের খেলা নিশ্চিত করল বাংলাদেশ। মাশরাফি বিন মর্তুজার দল আগেই যে সমীকরণটা মিলিয়ে রেখেছিল। শুক্রবার কার্ডিফে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়েছিল বাংলাদেশ।

চলতি এই আসরে এখন পর্যন্ত দুুটি ম্যাচ বৃষ্টিতে পণ্ড হয়েছে। কাকতালীয়ভাবে দুটি ম্যাচেই জড়িত অস্ট্রেলিয়ার নাম। নিজেদের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে বৃষ্টি হানা দিয়ে ম্যাচ বাতিল করে দেয়। এরপর বাংলাদেশের বিপক্ষে জয়ের পথেই ছিল অসিরা! ১৮৩ রানের লক্ষ্যে খেলতে নেমে ১৬ ওভার মাঠে গড়ানোর পর নামে বৃষ্টি। থামেনি। বাতিল হয়ে যায় ম্যাচটি।

দুই ম্যাচ থেকে দুই পয়েন্ট অস্ট্রেলিয়ার। নিজেদের শেষ ম্যাচেই তাই ইংল্যান্ডকে হারাতে পারলেই চলত। সেটা আর হলো কই? সেমিফাইনালের টিকিট আর পেল না। ইংল্যান্ডের কাছে বৃষ্টি আইনে ৪০ রানে পরাজিত হয় অস্ট্রেলিয়া। আর কোনো সমীকরণ থাকল না। স্বপ্নভঙ্গের বেদনা নিয়ে দেশে পাড়ি জমাতে হলো বিশ্ব চ্যাম্পিয়নদের।

অস্ট্রেলিয়ার এমন বিদায়ে ভীষণ কষ্ট পেয়েছেন স্টিভেন স্মিথ। গ্রুপপর্বে অসিদের বিদায় মেনে নিতে পারছেন না তিনি! বলেন, ‘এটা আমাদের খুব কষ্ট দিচ্ছে। যখন আপনার দেশ বড় কোনো টুর্নামেন্টে খেলে, আপনাকে সেরাটাই দিতে হবে। তাহলেই কিনা ভালো ফল পাবেন। দুর্ভাগ্যক্রমে এবার আমরা হয়তো সেটা করতে পারিনি।’

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *