রাত ১২:২৩ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৫শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

স্বামীর বেশি বয়স মেনে নিতে না পেরে বাপের বাড়িতে চলে আসে প্রভা

বিনোদন ডেস্ক : সজল আর প্রভার বিয়ে হয়েছে। কিন্তু দেখা যায় স্বামীর বেশি বয়স মেনে নিয়ে না পেরে বাপের বাড়িতে চলে আসে প্রভা। সেখানেই এসে থাকে স্বামী সজল। এমনই এক গল্পে তৈরি হলো নাটক জ্যামিতিক রসায়ন। এতে প্রভা ও সজল অভিনয় করেছেন জেসি ও দিনার চরিত্রে।

১৬ জুন শুক্রবার এনটিভিতে প্রচার হবে একক নাটক ‘জ্যামিতিক রসায়ন’। মাতিয়া বানু শুকু’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন মাহমুদ হাসান রানা। নাটকটি রাত ৯.০৫ মিনিটে প্রচার হবে। এতে অভিনয় করেছেন- সজল নূর, সাদিয়া জাহান প্রভা, দীপান্বিতা, শিল্পী সরকার অপু, নরেশ ভুইয়া প্রমূখ।

গল্পে দেখা যাবে। রহমান সাহেব আর জোবেদা বেগমের ছোট মেয়ে জেসির বিয়ে হয়েছে সপ্তাহ খানেক হলো। বিয়ে হয়েছে জেসির বাবার পছন্দে যার মুখের ওপর কথা বলার সাহস এই বাড়ির কারো নেই। নিজের পায়ে দাঁড়িয়ে বিয়ে করতে যেয়ে দিনারের বয়স একটু বেড়ে গেছে। কিন্তু স্বপ্ন বিলাসী জেসী কোনভাবেই মেনে নিতে পারছে না। বিয়ের সাতদিনের মাথায় চলে আসে বাপের বাড়ী। উপায়ন্তর না দেখে রহমান সাহেব জামাই দিনারকে অনুরোধ করেন দিন পনেরো এই বাড়ীতে থাকতে। জেসী এইবার বিপদে পড়ে। দিন যায় জেসী আর দিনারের সম্পর্কের কোন উন্নতি হয় না। এর মাঝে একদিন জেসীর ফুফাতো বোন মুখরা মেয়ে মৌসুমি আসে জেসীদের বাসায় থাকতে। দৃশ্যপট পরিবর্তন হতে থাকে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *