রাত ৪:৪২ | ৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ | ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

স্টার ক্যানভাসে সোহেল রানা, পূর্ণিমা ও মিশা সওদাগর

বিনোদন ডেস্ক :  রোজা ঈদের মতো এবারের ঈদেও তারকাদের অংশগ্রহণে এটিএন বাংলায় প্রচার হবে সেলিব্রেটি শো ‘স্টার ক্যানভাস’। চিত্রনায়ক সোহেল রানা, চিত্রনায়িকা পূর্ণিমা এবং অভিনেতা মিশা সওদাগরের অংশগ্রহণে প্রচার হবে বিশেষ এই অনুষ্ঠানটি।

প্রিয় তারকাদের নানা বিষয় নিয়ে ভক্তদের থাকে নানা রকম আগ্রহ। চলচ্চিত্র কিংবা টেলিভিশন, যে পর্দারই হোক না কেন দর্শক চায় তাদের প্রিয় মুখের কথা শুনতে। শোবিজ অঙ্গনে তাদের কাজ, সময়ের ব্যস্ততা, অতীত রোমন্থন, ভবিষ্যত ভাবনা ইত্যাদি জানতে এবং জানাতেই নির্মিত হয়েছে সেলিব্রেটি শো ‘স্টার ক্যানভাস’।

চিত্রনায়িকা নাবিলার উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন সেলিম দৌলা খান। অনুষ্ঠানটি ঈদের ৩য় দিন থেকে ষষ্ঠদিন, দুপুর ১টা ৩০মিনিটে প্রচার হবে এটিএন বাংলায়।

ভিন্ন আঙ্গিকে সাজানো অনুষ্ঠানটি সাজানো হয়েছে ছোট ছোট সেগমেন্ট নিয়ে। উপস্থাপিকার সঙ্গে অতিথির আলাপচারিতায় উঠে আসবে অনেক অজানা কথা। দর্শকরা জানতে পারবেন তারকার বর্তমান ব্যস্ততা, খাওয়া-দাওয়া, বিভিন্ন কাজের অভিজ্ঞতা, নতুন অবস্থায় কাজের চ্যালেঞ্জ, স্টেজ পারফর্মেন্স, ঝটপট প্রশ্নত্তোর, জীবনের চাওয়া, প্রাপ্তির সমীকরণ ইত্যাদি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *