রাত ১২:০৭ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৫শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

সৌজন্য সাক্ষাতে উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি’র বাসভবনে ব্রিটিশ হাইকমিশনার

পংকজ কুমার নাগ, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ ব্রিটিশ হাইকমিশনার এলিসন ব্লেক (ALISON BLAKE) আজ ২০ জুন মঙ্গলবার সকালে সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি’র সাথে তাঁর শ্রীমঙ্গলস্থ মিশন রোডের বাসভবনে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন ।
এসাক্ষাতে সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প এবং চা বাগানের শ্রমিকদের জন্য নেয়া সরকারের বিভিন্ন প্রকল্প নিয়ে দীর্ঘ আলোচনা হয় । এসময় শ্রীমঙ্গল সদর ৩ নং ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ পাইলট প্রকল্প “গৃহহীনদের জন্য ঘর নির্মাণ” প্রকল্প নিয়ে কথা বলেন ইউনিয়ন চেয়ারম্যান ভানুলাল রায় ।

এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল, পৌর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক শ্রী অর্ধেন্দু কুমার দেব (বেভুল), উপজেলা আওয়ামীলীগ এর যুব ও ক্রীড়া সম্পাদক এনাম হোসেন চৌধুরী, যুবলীগ সভাপতি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক ছালিক আহমদ, আশিদ্রোন ইউনিয়ন এর মহিলা সদস্য জয়া শর্মা, যুবলীগ নেতা ফুল মিয়া এবং ফয়সল মিয়া প্রমুখ ।
প্রসঙ্গত ব্রিটিশ হাইকমিশনার শ্রীমঙ্গলের মাগুরছড়া খসিয়া পুঞ্জি পরিদর্শনের উদ্দেশ্যে এক সফরে শ্রীমঙ্গল আগমন করেন । এসময় উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি’র আমন্ত্রণে তিনি এই সৌজন্য সাক্ষাতে মিলিত হন বলে জানান উপজেলা আওয়ামীলীগ এর সহ দপ্তর সম্পাদক মামুন আহমেদ । পরে হাইকমিশনার সিলেটে আয়োজিত এক ইফতার মহফিলে যোগ দিতে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করেন ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *