রাত ১২:০৫ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৫শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

সোনারগাঁও থানার ১২ পুলিশ প্রত্যাহার

স্টাফ রিপোর্টার :  নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার চার উপ-পরিদর্শকসহ (এসআই) ১২ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। গ্রেফতার বাণিজ্য, ব্ল্যাকমেইলিং, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের প্রত্যাহার করে সোনারগাঁও থানা থেকে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

মঙ্গলবার দুপুরে ও সন্ধ্যায় নারায়ণগঞ্জ পুলিশ সুপার (এসপি) মঈনুল হক ৪ পুলিশ কর্মকর্তাসহ ১২ জনকে প্রত্যাহার করেন।

প্রত্যাহারকৃতরা হলেন, এসআই দিদারুল আলম, নাজমুল আলম, মারুফুর রহমান ওরফে কেতরা মারুফ ও এবিএম জহিরুল ইসলাম। এছাড়া কনস্টেবল আলমগীর, গফুর, বিমল, আউয়াল, রওশন, রতন, নজরুল ইসলাম ও ইকরাম।

এদিকে মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ সুপার মঈনুল হক সোনারগাঁও থানার ৪ এসআইকে প্রত্যাহারের ৫ ঘণ্টা পর আরো ৮ পুলিশ কনস্টেবলকে সন্ধ্যার পর প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করেন। কনস্টেবলদের বিরুদ্ধে প্রত্যাহারকৃত ৪ এসআইকে বিভিন্ন সময়ে অপকর্মে সহযোগিতা করার অপরাধে তাদের প্রত্যাহার করে নেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের রিজার্ভ অফিসার (আরও) মনির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চার এসআইকে দুপুরে ও সন্ধ্যার পর আরো ৮ জন কনস্টেবলকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. মঞ্জুর কাদের চারজন অফিসারসহ ১২ জনকে প্রত্যাহারের সত্যতা নিশ্চিত করেছেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *