সন্ধ্যা ৭:২৪ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

শৈশবে ফল খেয়ে হাসপাতালে জয়া!

বিনোদন ডেস্ক :  শিশুরা চকলেট খেতে ভালোবাসে, মিষ্টি খাবারের প্রতি তাদের বাড়তি আগ্রহ থাকে। তবে দুই বাংলার অন্যতম অভিনেত্রী জয়া আহসানের বেলায় সেটি আর খাটেনি। তার শৈশবের খাবার তালিকা ছিল বেশ আলাদা। ছোট বেলায় তিনি কেক-চকোলেটের চেয়ে বেশি পছন্দ করতেন ফলমূল। তার বয়ানে, ফল খাওয়া ছিল তার কাছে নেশার মতো। মজার ব্যাপার হলো, এখনও সেই নেশা ত্যাগ করতে পারেননি জয়া।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের জন্য ঈদের বিশেষ অনুষ্ঠান ‘ম্যাড ক্যাফে’র অতিথি হয়ে এসেছিলেন জয়া। পুরো অনুষ্ঠানজুড়েই কথায় কথায় নিজের যত পাগলামি আর অভ্যাসের নমুনা তুলে ধরেন।
জয়া বলেন, ‘বনে-জঙ্গলে কত ধরনের ফলই তো থাকে, ছোটবেলা থেকেই এ ধরনের ফলের প্রতি ছিল আমার লোলুপ দৃষ্টি। যে ফল সবাই খায় না, সে ফল আমাকে খেতেই হবে। এই উদ্ভট নেশার মাশুলও আমাকে গুনতে হয়েছে। বিষাক্ত বনজ ফল খেয়ে হাসপাতালেও যেতে হয়েছে আমাকে। যদিও মাথা থেকে এই ফল খাওয়ার নেশা এখনও যায়নি। ফল পেলেই আমি খাই। সেটা যে ফলই হোক।’

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শ্রেষ্ঠ অভিনেত্রী জয়া তার ফলাভ্যাসের বাইরে জানান, আবেগী দৃশ্যে কান্নার অভিনয় করবার জন্য তিনি কখনও গ্লিসারিন ব্যবহার করেননি। কারণ গ্লিসারিনে তার অ্যলার্জি। অভিনীত চরিত্রের কাছে আত্মসমর্পণ করে প্রাকৃতিকভাবেই সব নাটক ও চলচ্চিত্রে কেঁদেছেন জয়া।

তানভীর হোসেন প্রবালের উপস্থাপনা ও মনিরুজ্জামান খানের প্রযোজনায় ‘ম্যাড ক্যাফে’ প্রচার হবে ঈদের ৩য় দিন, রাত ১০টা ৩০ মিনিটে, মাছরাঙা টেলিভিশনে।

 

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *