সকাল ১১:৪৯ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২২শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

শাহজাদপুরের সুভাস্তু নজরভ্যালির ফ্ল্যাট থেকে ‘মডেল’ রিসিলার ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক : রাজধানীর গুলশান থানার শাহজাদপুরের সুভাস্তু নজরভ্যালির একটি ফ্ল্যাট থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর ধারণা, তিনি আত্মহনন করেছেন। তার নাম রিসিলা বিনতে ওয়াজের। তিনি মডেল হিসেবে কাজ করতেন বলে জানিয়েছে পুলিশ।

সোমবার দুপুরে তিনি ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় রিসিলার মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক। তার ধারণা, এই তরুণী আত্মহত্যা করেছে। তারপরও এ বিষয়ে নিশ্চিত হতে ময়নাতদন্ত করা হবে। রিসিলার মরদেহ গুলশানের ইউনাইডেট হাসপাতালে রয়েছে।

আবু বকর সিদ্দিক বলেন, ‘ফোন পেয়ে আমরা সুভাস্তু নজরভ্যালিতে ফোর্স পাঠাই। তারা গিয়ে মরদেহ উদ্ধার করে। তিনি বলেন, ‘দুপুর দেড়টা থেকে দুইটার দিকে ১০ তলার নিজ ফ্লাটে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন রিসিলা।’

এই তরুণী কী কারণে আত্মহত্যা করেবেন-জানতে চাইলে ওসি বলেন, ‘এ বিষয়ে এখনও সুষ্পষ্ট ধারণা নেই, তবে যতটুকু তথ্য পেয়েছি, মানসিকভাবে অসুস্থ ছিলেন।’

মডেল রিসিলার সাড়ে তিন বছরের একটি মেয়ে রয়েছে। তার স্বামী ইমরুল একটি বায়িং হাউজে চাকরি করেন। ঘটনার সময়ে তিনি অফিসের কাজে নরসিংদীতে ছিলেন। রিসিলার বাবার নাম ওয়াজের মোহাম্মদ। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলায়।

তবে রিসিলা মডেল হিসেবে কোথায় কাজ করতেন, সে বিষয়ে কিছু জানাতে পারেননি গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।রিসিলার ফেসবুক পেজে ওয়াল পিকচার হিসেবে একটি শিশুর ছবি দেয়া আছে। আর প্রোফাইল পিকচারে তার নিজের ছবি আছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের পরিচয়ে রিসিলা তেমন তথ্য প্রকাশ করেননি। তবে তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ইংরেজি সাহিত্য বিভাগে পড়ছেন বলে তথ্য রয়েছে। এর আগে তিনি ঢাকা মহানগর মহিলা কলেজে পড়তেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *