রাত ৩:১১ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

লালমনিরহাট পুলিশ সুপার চতুর্থ বারের মত রংপুর রেঞ্জের সেরা

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধিঃচতুর্থ বারের মত রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক। রোববার বিকেলে রংপুর রেঞ্জের ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে তাকে ক্রেস্ট ও সনদ পত্র প্রদান করেন রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম।

আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখা, চোরাচালান ও মাদক প্রতিরোধ, আসামী তামিলসহ পুলিশের নানাবিদ কার্যকলাপ বিশ্লেষন করে কর্মকর্তাদের কাজে উৎসাহ দানে প্রতি মাসের মাসিক সভায় এ সম্মননা পুরস্কার প্রদান করা হয়।

মে মাসের কাজের সাফল্য বিশ্লেষনে লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক চতুর্থ বারের মত রংপুর রেঞ্জের সেরা পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন। এর আগে তিন বার রংপুর রেঞ্জের সেরা ও এক বার মাদক উদ্ধারে দেশ সেরা নির্বাচিত হয়েছেন তিনি।

পুরুস্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বশির আহম্মদ, অতিরিক্ত ডিআইজি (এডমিন ও ইন্সপেকশন) চৌধুরী মঞ্জুরুল কবির।

পুরুস্কার গ্রহন বিষয়ে লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক জানান, এ গৌরব জেলার সকল পুলিশ সদস্যের। এ অর্জন লালমনিরহাট জেলাবাসীর। মাদক ও চোরাচালান রোধ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলে জেলাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

 

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *