রাত ১২:৩৮ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

রুবেল হোসেনের সফল অস্ত্রোপচার সম্পন্ন, দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন

স্পোর্টস ডেস্ক :ভারতের বিপক্ষে চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনাল শেষে দলের হোটেলে ফেরার পর দরজার সঙ্গে ধাক্কা খেয়েছিলেন রুবেল হোসেন। এতে তার বাঁ চোখ আর কানের মাঝের হাড়টা সরে যায়। শুরুতে তেমন গুরুত্ব না দিলেও পরে বিসিবি চিকিৎসকের পরামর্শে অপারেশন করেন রুবেল।

বুধবার সকাল ১০টায় রাজধানীর ডেল্টা হাসপাতালে রুবেল হোসেনের সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী।

বিসিবির চিকিৎসক বলেন, ‘রুবেলে আঘাত খুব একটা গুরুতর নয়। অপারেশনটা সফলভাবে হয়েছে। ওর অবস্থা বেশ ভালো। ভয়ের কোনো কারণ নেই। আশা করছি দ্রুতই সেরে উঠবে। তবে পুরোপুরি সুস্থ হতে ছয় সপ্তাহ সময় তো লাগবেই।’

আজ নিজের ফেসবুকে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন রুবেল, ‘আলহামদুলিল্লাহ অপারেশন ভাল হইছে। সবাই আমার জন্য দোয়া করবেন। খুব দ্রুত যেন সুস্থ হয়ে মাঠে ফিরতে পারি।’

এদিকে ১০ জুলাই থেকে শুরু হচ্ছে জাতীয় দলের অনুশীলন ক্যাম্প। সেই ক্যাম্পে রুবেল হোসেন যোগ দিতে পারবেন কি-না তা নিয়ে রয়েছে বেশ শঙ্কা।উল্লেখ্য, ২০১৫ বিশ্বকাপে ইংল্যান্ডকে হারিয়ে সেবার  টাইগারদের কোয়ার্টার ফাইনালে ওঠার নায়ক ছিলেন রুবেল। কিন্তু সেখান থেকে ফিরেই জাতীয় দলে অনিশ্চিত হয়ে পড়েন রুবেল। গত বছর নিউজিল্যান্ড সফরে পেসার মোহাম্মদ শহীদ ইনজুরিতে পড়লে দলে জায়গা ফিরে পান তিনি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *