রাত ১০:৫৯ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

রিয়াজের নিমন্ত্রণে তারকাদের সেহরি পার্টি

বিনোদন ডেস্ক :  পবিত্র রমজান মাস উপলক্ষ্যে সকল মুসলমানদের মধ্যে এক উৎসব মুখর পরিবেশ বিরাজ করে। সেহরি ও ইফতারে থাকে বিশেষ আয়োজন। সকলের সাথে ভাগাভাগি করে খাওয়ার মাঝে এক বিশেষ তৃপ্তি পাওয়া যায়। তারকারাও সুযোগ পেলে মেতে ওঠেন নিজেদের মত করে।

পরিবার কিংবা বন্ধুদের সাথে নিয়ে অনেকেই বাইরে সেহরি করতে চলে যান। আর মধ্যরাতে একসঙ্গে সেহেরির আমন্ত্রণের সুযোগ মিস করতে চান না কেউ। যেমনটা গেল শুক্রবার (৯ জুন) মধ্যরাতেও করেননি।

Riaz Bhai

চিত্রনায়ক রিয়াজের আমন্ত্রণে এক সেহরি পার্টিতে অংশ নেন কয়েকজন তারকা। উপস্থিত শিল্পীদের মধ্যে ছিলেন একসময়ের তুমুল জনপ্রিয় জুটি ও তারকা দম্পতি নাঈম-শাবনাজ, আমিন খান, ইমন, জায়েদ খান, নিপুণ, কেয়া। এছাড়াও তাদের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

চিত্রনায়ক রিয়াজ বলেন, ‘চলচ্চিত্রের প্রত্যেকে আমরা পরিবারের মতো। নানা কিছু নিয়ে ব্যস্ত থাকায় দেখা খুব একটা হয় না আমাদের। তাই সেহরি খাওয়াকে উপলক্ষ করে একটু গল্প-আড্ডায় মেতে উঠেছিলাম। সবাইকে আমি ধন্যবাদ জানাই সেদিন আমার নিমন্ত্রণে যারা এসেছিলেন।’

Nayeem

চিত্রনায়িকা কেয়া , ‘রিয়াজ ভাইয়ের আমন্ত্রণে আমরা সবাই সেহরিতে অংশ নেই। রিয়াজ ভাইয়ের নিজস্ব রেস্তোরা ‘ফুড টোয়েন্টিফোর/সেভেন’-এ হাজির হয়েছিলাম। সবাই সেহরি করেছি। অনেক আড্ডা দিয়েছি। দারুণ কিছু সময় কেটেছে প্রিয় মানুষদের সঙ্গে।’

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *