সকাল ১১:৪৩ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২২শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

রণবীর কাপুর এখন ‘সিঙ্গেল’

বিনোদন ডেস্ক :  রণবীর কাপুরকে বলা হয় বলিউডের চকলেট বয়। সুদর্শন চেহারার কারণে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনার মতো প্রথমসারির নায়িকাদের সঙ্গে তিনি দীর্ঘদিন প্রেম করেছেন। এই প্রেম-ব্রেকআপের নানাঘটনা নিয়ে অনেকসময় খবরের শিরোনামে এসেছেন ‘রকস্টার’ ছবির এই অভিনেতা।

তবে রণবীর কাপুরের মেয়ে ভক্তদের জন্য সুখবর হচ্ছে তিনি এখন ‘সিঙ্গেল’। কারো সঙ্গে প্রেম করছেন না। সম্প্রতি এক সাক্ষাত্কারে রণবীর একথা পরিষ্কার করে জানিয়েছেন।

রিলেশনশীপের কথা জানতে চাওয়া মাত্রই রণবীর উত্তর দেন, ‘এই প্রথমবার আমি সিঙ্গল। আর বিষয়টা বেশ এনজয় করছি। নিজের জন্য অনেকটা সময় পাওয়া যায়। কারও সঙ্গে দেখাও করছি না।’

রণবীর আরও জানিয়েছেন, ‘ফিল্ম ইন্ডাস্ট্রির লোকেদের সঙ্গে কথা শুরু হলেই তারা নায়িকাদের নিয়ে কথা বলতে থাকেন। এই মুহূর্তে সেটা আমার একেবারেই ভালো লাগছে না! সিঙ্গেল আছি, এটাই ভালো।’

এদিকে, প্রায় চার বছর ধরে শুটিং শেষে ১৪ জুলাই মুক্তি পায় রণবীরের ছবি ‘জগ্গা জাসুস’। এই ছবিতে রণবীবের নায়িকা ছিলেন তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা। ‘জগ্গা জাসুস’ তৈরি করতে খরচ হয়েছে ১০০ কোটি টাকার। কিন্তু ছবিটি তেমন আলোড়ন তুলতে পারিনি। অনুরাগ বসু ও রণবীর এ ছবির যৌথ প্রযোজক।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *