রাত ১২:২৮ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

রংপুরের কোনো আসনে অন্য কাউকেই ছাড় দেয়া হবে না:এরশাদ

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ চলতি বছরের বাজেটের সমালোচনা করে বলেছেন, বাজেটে করের বোঝা চাপিয়ে জনগণের জীবনযাত্রা আরও কঠিন করে তোলা হয়েছে। জনগণ এই বাজেট গ্রহণ করেনি। এমনকি রিকশাওয়ালা, ব্যবসায়ী এবং খোদ সরকারি কর্মকর্তারাও খুশি নয়।আজ সোমবার সকালে রংপুর নগরীর দর্শনা এলাকায় তার নিজ বাসভবন পল্লী নিবাসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন এরশাদ।

আগামী বছর জাতীয় সংসদের নির্বাচন। এজন্য এবারের বাজেট নির্বাচনী বাজেট হওয়া উচিত ছিল বলে মনে করেন জাপা চেয়ারম্যান।

এরশাদ বলেন, ‘আগামী নির্বাচনে রংপুরের ছয়টি আসনসহ তিনশ আসনেই আমরা প্রার্থী দেব। এরমধ্যে একশটি আসনে আমরা নিশ্চিতভাবে বিজয়ী হব। আর ৩০টি আসনে আমাদের জয়ী হবার সম্ভাবনা রয়েছে।’ তিনি বলেন, ‘এবার রংপুরের কোনো আসনে অন্য কাউকেই ছাড় দেয়া হবে না।

আওয়ামী লীগের প্রতি ইঙ্গিত করে এরশাদ বলেন, ‘এবার ছয়টি আসনেই আমরা প্রার্থী দেব। রংপুর ছাড়াও রংপুর অঞ্চলের ২২টি আসনেই আমরা প্রার্থী দেব এবং আমরা জয়ী হব। এর আগে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে নেমে সরাসরি নগরীর দর্শনা এলাকায় তার পল্লী নিবাসে আসলে দলের নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান। এ সময় জেলা জাপা সভাপতিস মোফাজ্জল হোসেন মাস্টার মহানগর সভাপতি মোস্তফা সাধারণ সম্পাদক ইয়াসিরসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *