রাত ১১:০০ | ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০১৮ ইং
ব্রেকিং নিউজ

মাহমুদউল্লাকে ছুটিতে পাঠাল ইনজুরি

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়া এবং সাউথ আফ্রিকা সফরকে সামনে রেখে মিরপুর হোম অব গ্রাউন্ডে চলছে বাংলাদেশ দলের কন্ডিশনিং ক্যাম্প। সেখানে রবিবার অনুশীলনের সময় পিঠে চোট পান বাংলাদেশ দলের অন্যতম নির্ভরযোগ্য তারকা মাহমুদউল্লাহ রিয়াদ। পরে তাকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরীক্ষা-নিরীক্ষা করে জানা যায়, মাহমুদউল্লাহর চোট গুরুতর নয়, তবে কয়েক দিন বিশ্রামে থাকতে হবে জানালেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

‘এমআরআই রিপোর্ট দেখে গুরুতর কিছু মনে হয়নি। হচ্ছে না। তবুও বিশেষজ্ঞরা বিষয়টি আরও ভালোভাবে পর্যবেক্ষণ করছেন। ওর চোট কোন পর্যায়ের এটা শতভাগ নিশ্চিত হওয়া যাবে আজ। চোট গুরুতর নয়। ব্যথা অনুভব করা জায়গায় একটু ফ্লুইড জমে গেছে। এগুলো থাকা পর্যন্ত ব্যথা থাকবেই। সেক্ষেত্রে কিছু দিন তকে বিশ্রামেই থাকতে হবে।’ মন্তব্য রাবিদ ইমামের।

এদিকে বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘এমআরই রিপোর্টে দেখা বলা যায়, ওর বড়সড় ইনজুরি হয়নি। ৮ থেকে ১০ দিন বিশ্রামে থাকলেই ঠিক হয়ে যাবে।’

উল্লেখ্য, ২০০৭ সালের ২৫ জুলাই আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় টাইগার ক্রিকেটের এই সারথির। দেখতে দেখতে ক্যারিয়ারের দশম বছরে পা ফেলতে যাচ্ছেন সবার ‘প্রিয়’ মাহমুউল্লাহ। চলতি মাসের ২৫ জুলাই পূর্ণ হবে বাংলাদেশ দলের সাইলেন্ট কিলার খ্যাত মাহমুদউল্লাহর বর্ণাঢ্য ক্যারিয়ারের দশ বছর।

চলতি বছরে রিয়াদ আছেন ফর্মের তুঙ্গে। এখন অবধি ওয়ানডেতে ১১ ম্যাচের ৯ ইনিংসে ব্যাটিং করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। সর্বশেষ নিউজিল্যান্ডের বিপক্ষে ১০২ রানের দারুণ এক ইনিংস খেলেন তিনি। এ বছর তার ব্যাটিং গড় ৭৪.২৫। রয়েছে ১টি করে শতক এবং অর্ধশতক। মাঝে কয়েকদিন ফর্মে ছিলেন না মাহমুদউল্লাহ।

কিন্তু চ্যাম্পিয়নস ট্রফির মতো বড় আসরে ঠিকই জ্বলে উঠেছে তার ব্যাট। সামনে বড় দুইটি সিরিজ-অস্ট্রেলিয়ার সঙ্গে টেস্ট আর সাউথ আফ্রিকায় পূর্ণাঙ্গ সফর। বাংলাদেশ দলের এই অভিজ্ঞ অলরাউন্ডারকে নিয়ে আশায় আছেন তার ভক্তরা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *