রাত ১০:৫৮ | ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০১৮ ইং
ব্রেকিং নিউজ

মাদারীপুর বাসÑট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ১৫

মোঃ আরিফুর রহমান মাদারীপুর প্রতিনিধিঃ জেলার রাজৈর উপজেলায় ঢাকা-বরিশাল মহাসড়কের কামালদি এলাকায় বাসÑট্রাক মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হয় ৩ জন এবং আসংকাজনকসহ আহত রয়েছে ১৫ জন। এই ঘটনায় প্রায় ২ঘন্টার বেশী মহাসড়কে যানচলাচল বন্ধ থাকে।

পুলিশ ও স্থাণীয় সুত্রে জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে বরিশাল থেকে ছেড়ে আসা বিআরটিসি পরিবহন(ঢাকা মেট্রো-ব-১১-৬৭৫২) সাধুরব্রীজ ও কামালদি ব্রীজের মাঝে ভারত নামকস্থানে উপর দিক থেকে আসা দ্রুতগামী মালবাহী ট্রাক(ঢাকা মেট্রো ট-১৮-৪৭৪৪) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বগুড়ার সারিয়াকান্দি এলাকার স্বপন কুমার ঘোষের ছেলে শুভ কুমার ঘোষ(২০), বরিশাল সদরের জাকির(৪৫) ও গৌরনদী উপজেলার বাটাজোড় গ্রামের মহিউদ্দিন খানের ছেলে সাইদুর রহমান (৪০)সহ তিন জন নিহত হয়। এই ঘটনায় আসংকাজনকসহ আহত রয়েছে ১৫ জন। তবে সড়ক দুর্ঘটনা হওয়ার পর থেকে প্রায় ২ ঘন্টা মহাসড়কে যানচলাচাল বন্ধ ছিল এবং পুলিশ গাড়ী দুটিকে সড়ক থেকে সরানোর পর গাড়ী চলা চল স্বাভাবিক হয়।

মাদারীপুরের ফায়ার সার্ভিসে স্টোশন অফিসার মো. আক্তার হোসেন জানান, সড়ক দুঘটনার পরপরই আমরা ঘটনাস্থল এসে দুইজনের মৃত্যু দেহ বের করি এবং আহতদের উদ্ধারের পর হাসাপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন ।

রাজৈর থানার ওসি কামারুল বলেন, সকালে বরিশাল থেকে ঢাকাগামী বিআরটিসি একটি বাসের সঙ্গে বিপরীতমুখী আমবোঝাই একটি ট্রাকের সংঘর্ষ হয়।এ সময় দুটি পরিবহন দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারান বাসের দুই যাত্রী।

 

 

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *