রাত ১০:৪৭ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

মাঠ মাতালেন রোনালদো-ম্যারাডোনা জুটি

স্পোর্টস ডেস্ক :  ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোর সঙ্গে বেশ ভালো সম্পর্ক দিয়েগো ম্যারাডোনার। প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণ করার পরপরই ম্যারাডোনাকে ফিফার শুভেচ্ছা দূত হিসেবে নিয়োগ দিয়েছেন তিনি। এ খবর ছিল সবারই জানা। তবে, শুধু ম্যারাডোনা নয়, সাবেক এবং বর্তমান ফুটবলারদের কত কাছের ইনফান্তিনো সেটা আবারও প্রমাণ হয়ে গেলো।

All-the-players

নিজের জন্ম শহরেই ইনফান্তিনো আয়োজন করলেন একটি ভিন্নধর্মী ফুটবল ম্যাচের। লিজেন্ডস ফুটবল ম্যাচের আয়োজনটি হয়েছিল সুইজারল্যান্ডের ব্রিগ শহরের স্পোর্টসপ্লাজ গেসচিনা স্টেডিয়ামে। মাঠটি আবার ইনফান্তিনোর সাবেক ক্লাব এফসি ব্রিগ গ্লিসের। গ্যালারিতে বসে খেলা দেখেছেন জিয়ান্নির বৃদ্ধা মা`ও।

Diego

যে ম্যাচে যোগ দিয়েছিলেন সাবেক এবং বর্তমান মিলিয়ে অন্তত ৫২জন তারকা ফুটবলার। তবে সবার আলো কেড়ে নিয়েছিলেন দু`জন। ব্রাজিল কিংবদন্তি রোনালদো এবং আর্জেন্টিনা কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। ছিলেন ইতালির বর্তমান গোলরক্ষক এবং অধিনায়ক জিয়ানলুইজি বুফনও।

শুক্রবার অনুষ্ঠিত হয় এই কিংবদন্তি তারকা ফুটবল ম্যাচটি। যেখানে খেলেছেন খোদ ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোও। ম্যাচের আয়োজন ফিফা প্রেসিডেন্ট নিজে, তাই ম্যাচটির আরেক নাম হয়ে গিয়েছিল, জিয়ান্নি গেমস নামে। অংশগ্রহণকারী ৫২ খেলোয়াড়কে ভাগ করা হয় তিনটি দলে। ইতালি, সুইজারল্যান্ড এবং অবশিষ্ট বিশ্ব একাদশ নামে।

nfantino

রোনালদো, ম্যারাডোনা, বুফন ছাড়াও এই কিংবদন্তি ম্যাচে ছিলেন আলেসান্দ্রো দেল পিয়েরো, ডেভিড ত্রেজেগে, জেনারো গাত্তুসো, মার্কো ফন বাস্তেন, ক্লারেন্স সিডর্ফ, মার্কো মাতেরাজ্জি, ক্রিশ্চিয়ান ভিয়েরি। জিয়ান্নি ইনফান্তিনো ছিলেন তিনটি দলেরই সদস্য। ফিফা প্রেসিডেন্ট হওয়ার কারণে হয়তো নিরপেক্ষ থাকতেই তিনি ছিলেন তিন দলের সাধারণ সদস্য। মাঠে উপস্থিত থাকলেও রোনালদো কোনো দলের হয়ে খেলনেনি। খেলেছেন ম্যারাডোনা।

Maradona

অসম্ভব মুটিয়ে যাওয়া এবং অনেক বয়স হওয়ার পরও এই ম্যাচে দারুণ কিছু ট্রিকস দেখিয়েছেন আর্জেন্টাইন কিংবদন্তি। বেশ কিছু ট্রিকস এবং ফ্লিকসে উপস্থিত দর্শকদের বেশ আনন্দ দিয়েছেন ৮৬`র বিশ্বকাপজয়ী এই তারকা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *