রাত ৩:১২ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

মওদুদ আহমদকে ঘুমানোর জন্য খাট দিতে চান স্বাস্থ্যমন্ত্রী নাসিম

স্টাফ রিপোর্টার :  উচ্চ আদালতের রায়ে গুলশানের বাসা থেকে উচ্ছেদ হওয়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে ঘুমানোর জন্য খাট দিতে চান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।বৃহস্পতিবার জাতীয় সংসদে বাজেট আলোচনায় অংশ নিয়ে নাসিম তার ইচ্ছার কথা জানান।

গুলশান-২ এর ১৫৯ নম্বরের যে বাড়িতে মওদুদ গত তিন দশক বসবাস করেছেন, সেটি তার নয়। রাজউকের হিসাবে ওই সম্পত্তির দাম তিনশ কোটি টাকার বেশি। বাড়িটি ভুয়া দলিল করে দখল করার অভিযোগ প্রমাণ হয়েছে উচ্চ আদালতে।

গত ৪ জুন মওদুদের রিভিউ আবেদন খারিজ হওয়ার তিন দিন পর ৭ জুন সেই বাড়ি থেকে তাকে উচ্ছেদ করে রাজউকের দল। সেদিন মওদুদের সামনেই বাড়িটি থেকে রাজউকের ট্রাকে করে মালামাল সরিয়ে নেয়া হয় গুলশানে ৮৪ নম্বর রোডে মওদুদের একটি ফ্ল্যাটে।

উচ্ছেদের পর মওদুদ আহমেদ জানিয়েছিলেন, বাসা পাল্টানোর সময় রাজউক কর্মীরা তার অনেক পুরোনো খাটসহ বেশ কিছু আসবাবপত্র ভেঙে গেছে। যে কারণে তিনি নতুন বাসায় মেঝেতে ঘুমান।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে নানা ধরনের মন্তব্যেও করেন। এবার সংসদে বাজেট অধিবেশনে স্বাস্থ্যমন্ত্রী নাসিম মওদুদ আহমদের খাটের বিষয়টি নিয়ে কথা বললেন।

নাসিম বলেন, ‘উনার (মওদুদ) নাকি খাট নেই। চাইলে খাট পাঠিয়ে দেবো। চাইলেই পাঠিয়ে দেবো।

মওদুদের নাম উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘উনি (মওদুদ) অবৈধভাবে বাড়ি দখল করেছিলেন। লজ্জা হওয়া উচিত। আবার নাটক করেন। উনার নাকি খাট নেই। চাইলে খাট পাঠিয়ে দেবো। চাইলেই পাঠিয়ে দেবো।

এছাড়া বাজেট আলোচনায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলা প্রসঙ্গেও কথা বলেন নাসিম। বলেন, ‘এখানে তোফায়েল সাহেব আছেন। মেনন সাহেব আছেন। আমরাও রাস্তায় আন্দোলন করেছি। পুলিশের মার খেয়েছি। আর উনি (ফখরুল) জামা খুলে ফেললেন। নিজে জামা খুলে ফেললেন। এটা কোনও কথা হলো। নিজের কষ্টের কথা বলতে হয় না। আমরা বলি নাই।’

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *