রাত ১১:০৬ | ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০১৮ ইং
ব্রেকিং নিউজ

বিএনপি দেশকে সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করার যড়যন্ত্র করছে

স্টাফ রিপোর্টার :  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেছেন, দেশকে আবারও সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করতে বিএনপি ষড়যন্ত্র করছে। নির্বাচনের নামে খালেদা জিয়া দেশকে অকার্যকর করার জন্য ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র থেকে সবাইকে সচেতন থাকতে হবে।

রোববার বঙ্গবন্ধু এভিনিউস্থ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎবার্ষিকী, জাতীয় শোক দিবস ও শোকের মাস আগস্ট উপলক্ষে মাসব্যাপী বিস্তারিত কর্মসূচি ঠিক করতেই এ সভার আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

বর্ধিত সভায় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, দুর্নীতির মামলা থেকে পালানোর জন্যই খালেদা জিয়া লন্ডনে গেছেন। আর লন্ডনে বসে তিনি জাতীয় নির্বাচনকে বানচাল করতে ১/১১ এর জাতীয়-আন্তর্জাতিক কুশীলবদের সঙ্গে ষড়যন্ত্র করছেন।

তিনি আরও বলেন, খালেদা জিয়া মূলত লন্ডন গেছেন মামলা থেকে মুক্তি পাওয়ার জন্য। হাইকোর্ট, সুপ্রিমকোর্ট দেখিয়ে মামলাকে তিনি অনেক বিলম্বিত করেছেন। এখন মামলা যখন শেষ পর্যায়ে আর কোনও কারণ দেখিয়ে যখন মামলা বিলম্বিত করা যাচ্ছে না; তখন তিনি লন্ডন পালিয়ে গিয়েছেন। কোনো অশুভ শক্তিকে আবার কিভাবে বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় বসানো যায়, সেই ষড়যন্ত্রে তিনি লিপ্ত রয়েছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ, সহ-সভাপতি মো. হুমায়ূন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, আবদুল হক সবুজ ও ডা. দিলীপ রায়, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার ও কাজী মোর্শেদ কামাল প্রমুখ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *