রাত ১২:২২ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৫শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

ফ্যানদের গালাগালিতে বিরক্ত ছিলেন সালমান খান

বিনোদন ডেস্ক :  তারকাদের জন্য ভক্তরা আশীর্বাদ স্বরুপ। তবে কখনো কখনো তা কারো জন্য বিরক্তির কারণও হয়ে দাঁড়ায়। ভক্তদের নিয়ে একটা সময় এমনই বিরক্তিকর দিনযাপন করেছিলেন বলিউড সুপারস্টার সালমান খান।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম আনন্দপ্লাসকে দেয়া এক সাক্ষাৎকারে ব্যক্তি জীবনের এসব তথ্য জানান বলিউডের ‌‘ভাইজান’ খ্যাত তারকা।

সাক্ষাৎকারটিতে সোশ্যাল মিডিয়া সম্পর্কে সালমানের আগ্রহ জানতে চাওয়া হলে সালমান বলেন, ‘এক সময় টুইটারের কার্যকলাপ নিয়ে খুব বেশি মাথা ঘামাতাম। তবে বেশি বিব্রত হতাম যখন আমার আর শাহরুখের ফ্যানরা অপরকে গালাগাল দিতো, ঝগড়া বাঁধাতো। আমরা খুব ভালো বন্ধু। আমাদের ফ্যানরা কেন লড়াই করবে!’

এসব ঘটনায় সালমান একবার আইটি এক্সপার্ট নিয়োগ দিয়ে গালাগাল দেয়া ১৫ জন ভক্তকে সনাক্তও করেছিলেন বলে জানালেন। পরে তাদের সাবধান করে দেন সালমান। এখন সালমান নিজেই ‘বিং ইন টাচ’ নামে একটি অ্যাপস খুলেছেন ভক্তদের জন্য আর সেখানেই নাকি মন খুলে কথা বলেন সকলের সাথে।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে সালমান খানের নতুন ছবি ‘টিউবলাইট’। কবির খানের পরিচালনায় ছবিটিতে থাকছেন সালমান খান ও চীনা তারকা জুহু। এছাড়াও একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে বলিউড বাদশাহ শাহরুখ খানকে।

তবে মুক্তির আগেই অভিযোগ উঠেছে হলিউডের ‘দ্য লিটল বয়’ নামক ছবিটির অনুকরণে নাকি বানানো হয়েছে ছবিটি।

আগামীতে ‘টাইগার জিন্দা হ্যায়’ নামের একটি ছবি করতে যাচ্ছেন সালমান। সেখানে ক্যাটরিনা কাইফের বিপরীতে দেখা যাবে তাকে। তবে ‘সুলতান’ ছবি করার পর সালমানের হাঁটুর অবস্থা খুব খারাপ হয়ে গিয়েছিল। তাই তিনি অ্যাকশন ফিল্মে বিরতি দেন। এবার অনেকটা সুস্থ আছেন বলে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন। এর পর রেমো ডি’সুজার সঙ্গে একটা হার্ডকোর ডান্স ফিল্মে কাজ করবেন এই সুপারস্টার।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *