রাত ১০:৪৮ | ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০১৮ ইং
ব্রেকিং নিউজ

ফরহাদ মজহার জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা কার্যালয়ে

স্টাফ রিপোর্টার :  শ্যামলীর বাসা থেকে ‘নিখোঁজ’ এর ১৯ ঘণ্টা পর যশোরের অভয়নগর থেকে উদ্ধার হওয়া দার্শনিক ফরহাদ মজহারকে জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা কার্যালয়ে নেয়া হয়েছে। মঙ্গলবার ১০টার পর আদাবর থানা থেকে তাকে মিন্টো রোডে গোয়েন্দা কার্যালয়ে নেয়া হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘তার পরিবার অভিযোগ করেছে তাকে অপহরণ করা হয়েছিল। তাকে তারা নিয়েছে কেন নিয়েছে এসব বিষয়ে জানতেই তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য গোয়েন্দা কার্যালয়ে আনা হয়েছে।’

সোমবার ভোরে শ্যামলীর নিজ বাসা থেকে ডেকে নিয়ে ফরহাদ মজহারকে তুলে নেয়া হয় বলে অভিযোগ করেছেন তার স্বজনরা। আর মোবাইল ট্র্যাকিং করে তার অবস্থান শনাক্ত করার চেষ্টা করতে থাকে পুলিশ। দিনভর অভিযানের পর রাতে খুলনা থেকে ঢাকায় আসার পথে যশোরের অভয়নগরে একটি বাস থেকে উদ্ধার করা হয় ফরহাদকে।

রাতেই যশোরের অভয়নগর থেকে উদ্ধারের পর সকাল ৯টার দিকে তাকে ঢাকায় আদাবর থানায় নেয়া হয়। সেখানে তাকে দেখতে যান স্ত্রী ফরিদা আখতারসহ স্বজনরা।

ফরহাদকে উদ্ধারের পর পুলিশ জানিয়েছে, তাকে অপহরণ করা হয়নি, গোটা ঘটনাটিকে নাটক বলেও মনে করছেন তারা। ফরহাদ স্বেচ্ছায় বাড়ি ছেড়েছিলেন বলেও জানিয়েছেন খুলনা পুলিশের ডিআইজি দিদার আহমেদ।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে অভয়নগর পুলিশ নওয়াপাড়ায় ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস থেকে তাকে উদ্ধার করে। তিনি ওই বাসে আই-থ্রি সিটের যাত্রী ছিলেন। হানিফ পরিবহনের সুপারভাইজার জানিয়েছেন টিকিটে ফরহাদ মজহারের নাম লেখা ছিল ‘মিস্টার গফুর’।

নওয়াপাড়া থেকে তাকে খুলনা নিয়ে যায় র‌্যাব-৬। রাত দেড়টার দিকে ফরহাদ মজহারকে ঢাকার পুলিশের কাছে হস্তান্তর করা হলে সকালে তাকে নিয়ে ঢাকায় পৌঁছেন তারা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *