রাত ১০:৫৫ | ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০১৮ ইং
ব্রেকিং নিউজ

প্রিয়াঙ্কাকে নিয়ে শেষ হবে ‘হৃদয় জুড়ে’ ছবির কাজ

বিনোদন ডেস্ক:  আসলেই কী বরফ গলছে? প্রিয়াঙ্কা সরকার কী ‘হৃদয় জুড়ে’ ছবির কাজে ফিরছেন? বিষয়টি নিয়ে আবার ধোঁয়াশা তৈরি হয়েছে। মাঝখানে প্রযোজনা সূত্রে জানা গিয়েছিল ছবির কাজ শিগগিরই আবার শুরু হচ্ছে।

পরিচালক রফিক শিকদারও এমনটাই জানিয়েছিলেন। নীরবের বিপরীতে আলোচিত এই ছবির কাজ শেষ করার খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি। রফিক শিকদার বলেছেন ‘প্রযোজক ইতিমধ্যে অনেক অর্থ ছবিটির পেছনে লগ্নি করে ফেলেছেন। প্রিয়াঙ্কাকে বাদ দিতে গেলে প্রচুর ক্ষতি হবে। তাই তাকে নিয়েই ছবির কাজ শেষ করতে হবে’।   প্রিয়াঙ্কা কিন্তু কাজ না করার সিদ্ধান্তে এখনো অনড়। তার কথায় ‘প্রশ্নই আসে না। রফিক যে আমার সঙ্গে কাজ করতে চান না সে কথা তিনি ফেসবুকেও পোস্ট করেছেন। ছবিতে আমাকে রিপ্লেস করতে অন্য নায়িকার সন্ধান করছেন, সে কথাও আমার কানে এসেছে। এ অবস্থায় আবার এই ছবিতে কাজ করি কিভাবে?’ যে কারণে এই ছবি থেকে প্রিয়াঙ্কা সরে দাঁড়িয়েছেন, মানে রফিক তাকে প্রেম-বিয়ের প্রস্তাব দিয়ে জটিলতা তৈরি করেছিলেন। বিষয়টি নিয়ে এখন রফিকের কথা হচ্ছে ‘আবেগের বশেই আমি পুরো বিষয়টি করেছিলাম। সেখান থেকে সরে এসেছি। প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগও রাখছি না। প্রিয়াঙ্কাকে নিয়েই ছবিটি শেষ করার ব্যাপারে আমি আশাবাদী। ছবিটির পরবর্তী শিডিউলের বিষয়ে প্রযোজক ও বাংলাদেশ ফিল্ম ডিরেক্টরস অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা প্রিয়াঙ্কার সঙ্গে কথা বলবেন।
একটি সূত্র বলছে সব ঠিকঠাক হলে ঈদুল আজহার আগেই প্রিয়াঙ্কাকে নিয়ে শেষ হবে ‘হৃদয় জুড়ে’ ছবির কাজ। এ প্রসঙ্গে ছবির অভিনেতা ও প্রযোজক যুবরাজ বলেন, ‘যেটুকু ভুল বোঝাবুঝি তৈরি হয়েছে, আমরা সেটি নিয়ে কথা বলছি। একটি অসমাপ্ত কাজ শেষ করার জন্য যতটুকু চেষ্টা করা দরকার আমরা সেটা করছি। প্রিয়াঙ্কার সঙ্গেও নতুন করে কথা বলব। এত টাকা ইনভেস্ট করে  বিপাকে থাকার কোনো মানে হয় না। আশা করি শিগগিরই সব সমস্যার সমাধান হয়ে যাবে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *