সন্ধ্যা ৭:২৪ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আর কে আকাশ, বাংলার মুখ : প্রতিবছরের ন্যায় এবারও ঈদ উপলক্ষে পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে গরীব অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আলহাজ¦ আব্দুল লতিফ বিশ^াসের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি মাহবুব-উল আলম মুকুলের সঞ্চালনায় এসময় পাবনা জেলা পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাফিউল ইসলাম, পাবনা প্রেস ক্লাবের সভাপতি শিবজিত নাগ, সহ-সভাপতি মো. আখতারুজ্জামান আখতার, সাধারণ সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, সদর থানার ওসি আব্দুর রাজ্জাক, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ^াস, পাবনা কেমিস্ট্র এন্ড ড্রাগ সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম রতনসহ প্রতিষ্ঠানের অন্যান্য পরিচালক, বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
খাদ্য সামগ্রী বিতরণপূর্ব আলোচনায় অতিথিবৃন্দ বলেন, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে গরীব অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ একটি প্রশংসনীয় উদ্যোগ। সমাজের আর্থিক ভাবে অবস্থাসম্পন্নরা যদি গরীব অসহায় ও দুস্থদের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দেয় তাহলে সমাজে উঁচু-নিচুর ব্যবধান ঘুচবে। এসময় প্রায় ১৫শত গরীব অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী (চিনি, সেমাই, দুধ, চাল, ডাল, আটা, লবন, সোয়াবিন তৈল) বিতরণ করা হয়।

 

 

 

 

 

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *