রাত ১০:৫৭ | ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০১৮ ইং
ব্রেকিং নিউজ

‘নির্বাচন থেকে দূরে রাখতেই ফখরুলের গাড়িবহরে হামলা’

স্টাফ রিপোর্টার :  বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতেই মহাসচিব মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সুইডেনে এক অনুষ্ঠানে বিএনপিকে নির্বাচনে আসার অনুরোধ করেছেন। তার একদিন পরই মির্জা ফখরুলের গাড়িবহরে এ আক্রমণ। এ আক্রমণই প্রমাণ করে সরকার বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে চায়।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর গাড়িবহরে হামলাকারী সন্ত্রসীদের গ্রেফতার ও বিচার দাবিতে এ মানববন্ধনের আয়োজন করে অপরাজেয় বাংলাদেশ নামের একটি সংগঠন।

কিছুদিন আগে আমাকে জামা খুলে পিটিয়েছে উল্লেখ করে জয়নুল আবদিন বলেন, এবার মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পিটিয়েছে। যারা মির্জা ফখরুলকে পিটিয়েছে, তাদের নিয়েই হাছান মাহমুদ মাটি কাটার নাটক করেছেন বলেও অভিযোগ করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রীর সমালোচনা করে তিনি বলেন, আমি ভেবেছিলাম সরকারের অনির্বাচিত এই স্বরাষ্ট্রমন্ত্রী সাথে সাথে তদন্ত করে কোনো ব্যবস্থা নেবেন, কিন্তু তা তিনি না করে সময়ক্ষেপণ করছেন। এর পরিণাম কখনও শুভ হবে না।

বিএনপিকে বাদ দিয়ে দেশে কোনো নির্বাচন হবে না উল্লেখ করে তিনি বলেন, প্রয়োজন হলে আমরা প্রতিটি গ্রামে গিয়ে গ্রামবাসীকে নিয়ে এই অবৈধ সরকারের ভোট চুরি ঠেকিয়ে প্রতিবাদ করব।

বিএনপি নেত্রী ফরিদা মনি শহিদুল্লাহর সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, জিয়া নাগরিক ফোরামের (জিনাফের) সভাপতি মিয়া মহাম্মদ আনোয়ার প্রমুখ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *