রাত ১২:৪০ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৫শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

নায়লা নাঈম এবার ওয়েব সিরিজে

বিনোদন ডেস্ক :  নায়লা নাঈম। দেশীয় অন্তর্জাল (ইন্টারনেট) অঙ্গনে যাকে নিয়ে আলোচনা-সমালোচনা উপচে পড়া। তবে এসব ছাপিয়ে গান আর বিজ্ঞাপনের মডেলিংয়ে ভালোই চমক দেখাচ্ছেন এই ডেন্টিস্ট।

সিনেমার আইটেম গানে নাচার পাশাপাশি টিভি নাটকে বছরে দুই একবার দেখা মেলে তার। আর এসব ছাপিয়ে আসছে ঈদে নায়লা নাঈমকে দর্শকরা পাচ্ছেন নতুন আবহে ভিন্ন একটি মাধ্যমে। এবারই প্রথম তিনি অভিনয় করলেন সাত পার্বের একটি বিশেষ ওয়েব সিরিজে। ওয়েব সিরিজ মানে যে নাটকটি শুধুমাত্র প্রচার হবে ইন্টারনেট মাধ্যমে।

নায়লা নাঈমকে নিয়ে তেমনই একটি বিশেষ ওয়েব সিরিজ নির্মাণ করেছেন আর বি প্রীতম। এর নাম ‘দ্য লিস্ট’। আর এতে তিনি অভিনয় করেছেন একটি অত্যাধুনিক হাসপাতালের
গ্ল্যামারাস নার্সের চরিত্রে। এতে নায়লা ছাড়াও অভিনয় করেছেন এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় টিভি মুখ তৌসিফ এবং তামিম মৃধা। আরও আছেন চিত্রনায়িকা তমা মির্জা।
এতে অভিনয় প্রসঙ্গে নায়লা নাঈম বলেন, ‘ওয়েব সিরিজে এটা আমার প্রথম কাজ। এতে একটি বিশেষ চরিত্রে আমাকে দেখা যাবে। কাজটি করে বেশ ভালো লেগেছে। আমার ওয়েব বন্ধুরা বেশ মজা পাবেন আশা করছি।’
সিএমভি’র ব্যানারে নির্মিত এবং মোশন রক-এর কারিগরি সহায়তায় ‘দ্য লিস্ট’ এর পর্বগুলো ধারাবাহিকভাবে সিএমভি’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রচার হবে ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ৭টায়। আর এটি একই সময়ে দেখা যাবে ভিডিও সাইট বাংলাফ্লিক্স-এ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *