রাত ১১:০৫ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

ধর্মঘটে যাচ্ছে না জুয়েলার্স সমিতি

স্টাফ রিপোর্টার :  আগামীকাল রবিবার থেকে ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি। শনিবার দুপুরে রাজধানীর মতিঝিলের এফবিসিসিআই-এর সম্মেলন কক্ষে এই ঘোষণা দেন বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সহ-সভাপতি এনামুল হক খান দোলন।

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই ও বাংলাদেশ জুয়েলার্স সমিতির যৌথ সংবাদ সম্মেলনে এই ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেওয়ার কথা থাকলেও সেখানে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়নি। তবে বাজুস নেতারা সেখানে উপস্থিত হয়ে এ ঘোষণা দেন।

এনামুল হক খান দোলন বলেন, ‘আমরা ধর্মঘটে যাচ্ছি না। তবে আমরা সরকারের কাছে সোনা আমদানির ব্যাপারে পূর্ণাঙ্গ নীতিমালা চাই। এই নীতিমালা না হওয়া পর্যন্ত যাতে আমাদের হয়রানি না করা হয় সে বিষয়ে সরকারের সহযোগিতা কামনা করছি।’

এসময় সেখানে উপস্থিত ছিলেন জুয়েলার্স সমিতির সভাপতি গঙ্গাচরণ মালাকার, সাধারণ সম্পাদক দিলীপ কুমার  আগরওয়াল এবং এফবিসিসিআইয়ের প্রেসিডেন্ট শফিউল ইসলাম মহিউদ্দিন।

উল্লেখ্য, ‘আপন জুয়েলার্স ছাড়া অন্য সোনা ব্যবসায়ীদের বিরুদ্ধেও চোরাচালানের অভিযোগ রয়েছে। তদন্ত করে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।’ শুল্ক গোয়েন্দা অধিদফতর প্রধানের এমন বক্তব্যে ধর্মঘটে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন জুয়েলার্স ব্যবসায়ীরা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *