সকাল ১১:৪৪ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২২শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

দিল্লি পুলিশের এক কনস্টেবল নারী কনস্টেবলের সামনে হস্তমৈথুন

ইন্টারন্যাশনাল ডেস্ক : রক্ষকের ভূমিকা থেকে ভক্ষকের ভূমিকা নিতে পুলিশকে হরহামেশাই দেখা যায়। দুর্ব্যবহার, দুর্নীতি, নারীদের শ্লীলতাহানি- এসব নানা অপরাধে জড়িয়েছেন পুলিশকর্মীরা। তবে এ বার ভারতের রাজধানী দিল্লি পুলিশের এক কনস্টেবল যা করলেন, তা এক কথায় নজিরবিহীন।

৩৩ বছর বয়সী ওই কনস্টেবল প্রথমে মদ্যপ অবস্থায় তার দুই নারী সহকর্মীকে আপত্তিজনকভাবে স্পর্শ করেন। এখানেই থেমে না থেকে তিনি আর এক নারী কনস্টেবলের সামনে নগ্ন হয়ে হস্তমৈথুন করতে শুরু করেন।

শনিবার দিল্লির পুলিশ প্রশিক্ষণ শিবিরে ঘটে এই ঘটনা। ঝারোদা কালান এলাকার পুলিশ ট্রেনিং কলেজের ডাইনিং টেবিলে মণিপুর প্রদেশের দুই নারী কনস্টেবলকে আপত্তিজনকভাবে স্পর্শ করেন দিল্লি পুলিশের কনস্টেবল। তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। তার সহকর্মীরা চিৎকার করে উঠলে ওই কনস্টেবল ক্ষমা চেয়ে নেন।

অন্য একজন নারী পুলিশ অভিযোগ করেন, এর এক ঘণ্টা পর ঐ পুরুষ কনস্টেবল আরও মদ্যপান করে টেরেসে চড়েন। এরপর তার সামনে নগ্ন হয়ে হস্তমৈথুন করতে থাকেন ওই পুরুষ কনস্টেবল। এরপর তিনি এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তার কাছে এ বিষয়ে অভিযোগ করেন।

শীর্ষ এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, অভিযুক্ত পুলিশকর্মীকে বহিষ্কার করে এই ঘটনার বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। ২০১৪ সালের পর থেকে নানা অপরাধে অভিযুক্ত হওয়ায় প্রতিদিন গড়ে দুই জন করে পুলিশকর্মীকে বহিষ্কার করা হয়।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *