রাত ৩:১৬ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

ঢাকা ছাড়ার আগে অসুস্থ বাবা-মার জন্য দেশবাসীর দোয়া চাইলেন সাব্বির

স্পোর্টস ডেস্ক : ক্রিকেটার সাব্বির রহমানের বাবা-মা অসুস্থ। তাদের চিকিৎসা করাতে ভারতে নিয়ে যাচ্ছেন টাইগার তারকা। ঢাকা ছাড়ার আগে দেশবাসীর দোয়া চাইলেন সাব্বির। ‘বাবা-মার চিকিৎসার জন্য ব্যাঙ্গালুরু যাচ্ছি। সবাই দোয়া করবেন।’

ক্রিকেটারদের ছুটি শেষ হচ্ছে ৯ জুন। অস্ট্রেলিয়া আর সাউথ আফ্রিকা সফরকে সামনে রেখে ১০ জুন থেকে মিরপুরে ক্যাম্প করবে মাশরাফিরা। সেখানে এক এক করে যোগ দেবেন প্রাথমিক স্কোয়াডে থাকা ২৯ ক্রিকেটার।

এদিকে সময়টা ভালো যাচ্ছে না সাব্বিরের। তিন নম্বরে ব্যাট করে আলো ছড়ানো সাব্বির হঠাৎ নুইয়ে পড়েছেন। চ্যাম্পিয়নস ট্রফিতে সাব্বিরকে তিন নম্বর পজিশন থেকে নামিয়ে ছয়ে আনা হয়েছে। তাতেও জ্বলেনি সাব্বিরের ব্যাট। তার শেষ নয় ইনিংস এমন-০, ১, ৩৫, ৬৫, ০, ২৪ ,৮,৮ এবং ১৯।

২০১৪ সালে একদিনের ক্রিকেটে অভিষেক হয় সাব্বিরের। এখন পর্যন্ত ৪৩টি ওয়ানডে ম্যাচ থেকে ৯১০ রান করেছেন তিনি। যার মধ্যে ৫টি অর্ধশতকও রয়েছে। সর্বোচ্চ সংগ্রহ ৬৫। এছাড়া টি-টোয়েন্টিতে রীতিমত দাপট দেখান এই টাইগার ব্যাটসম্যান।

৩১ ম্যাচ খেলে ঝুলিতে পুরেছেন ৭২১ রান। সর্বোচ্চ ৮০ রান। রয়েছে ৩টি অর্ধশতক। স্ট্রাইক রেট ১২০.৭৭। ইংল্যান্ডের বিপক্ষে সাদা পোশাকের জার্সি গায়ে ওঠে সাব্বিরের। এরপর টেস্টে ৬টি ম্যাচ খেলা হয়ে গেছে তাঁর। রান সংখ্যা ৩৩০। সর্বোচ্চ রান অপরাজিত ৬৪। রয়েছে ৩টি অর্ধশতক। ব্যাটিং গড় ৩৩।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *