রাত ১২:৩৯ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৫শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

ট্রাকের ধাক্কায় নিহত দুই ভারতীয় অভিনেতা

বিনোদন ডেস্ক :  প্রাইভেট কারের সঙ্গে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হলেন দুই ভারতীয় অভিনেতা। মুম্বাই-আহমেদাবাদ জাতীয় সড়কে শনিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই অভিনেতা হলেন- গগন কাঙ ও অরিজিত লাভানিয়া। তারা দুজনেই কালারসে সম্প্রচারিত পৌরানিক শো ‘মহাকালী-অন্থ হি আরম্ভ হ্যায়’- এর অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমের খবর থেকে জানা গেছে, গুজরাটের উম্বারগাঁও থেকে দুদিনের শুটিং শেষ করে ফিরছিলেন নিহত গগন কাঙ ও অরিজিত লাভানিয়া। তাদের বহনকারী গাড়িটি চালাচ্ছিলেন দুই অভিনেতার একজনই। এ সময় মুম্বাই-আহমেদাবাদ জাতীয় সড়কে দাড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খায় তাদের গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই অভিনেতার।

দুর্ঘটনার তীব্রতা এতটাই মারাত্মক ছিল যে অভিনেতাদের বহনকারী গাড়িটির ছাদের একটা অংশ উড়ে যায়। সিরিয়ালের দুই অভিনেতার আকস্মিক মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন শো-য়ের প্রোডিউসার সিদ্ধার্থ কুমার তিওয়ারি।

দুর্ঘটনাস্থল ঘুরে পালঘাড় জেলার মানোর থানার পরিদর্শক মহেশ পাটিল জানান,  ‘গাড়ির মধ্যে থেকে বিয়ারের ক্যান ও বিভিন্ন স্ন্যাক্সের প্যাকেট উদ্ধার করা হয়েছে। ঠিক কী কারণে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটল, তা আমরা খতিয়ে দেখছি। আপাতত দেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরীক্ষা করে দেখা হচ্ছে দুর্ঘটনাগ্রস্থ গাড়িটিও।’

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *