রাত ৩:১৮ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

টিউলিপ ও রুশনারাকে প্রধানমন্ত্রীর ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা নবনির্বাচিত ব্রিটিশ এমপি টিউলিপ সিদ্দিক ও রুশনারা আলীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।  সুইডেন যাওয়ার পথে লন্ডন যাত্রাবিরতিকালে বুধবার সকালে প্রধানমন্ত্রীর হোটেল কক্ষে তার সঙ্গে সাক্ষাৎ করেন এই দুই এমপি। এ সময় প্রধানমন্ত্রী তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সদ্য সমাপ্ত ব্রিটিশ নির্বাচনে টিউলিপ সিদ্দিক দ্বিতীয়বার ও রুশনারা আলী তৃতীয়বার এমপি নির্বাচিত হয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার লন্ডনের একটি হোটেলে নবনির্বাচিত বঙ্গবন্ধুর নাতনি ব্রিটিশ এমপি টিউলিপ সিদ্দিক ও রুশনারা আলীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ছবি- ফোকাস বাংলা

সুইডিশ প্রধানমন্ত্রী স্টিফেন লোফভেনের আমন্ত্রণে সুইডেনে তিন দিনের সফরে যাওয়ার সময় লন্ডনে যাত্রাবিরতি করেন  প্রধানমন্ত্রী। বাংলাদেশের কোনও সরকার প্রধানের  স্ক্যান্ডিনেভিয়ান দেশটিতে এটি প্রথম দ্বিপক্ষীয় সফর।

লন্ডন পৌঁছলে বাংলাদেশের হাইকমিশনার মো. নাজমুল কাওনাইন হিথ্রো বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

বুধবার সকালে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন টিউলিপি সিদ্দিক ও রুশনারা আলী। বৈঠক্ষে দ্বিপক্ষীয় সম্পর্কের বিষয়ে আলোচনা হয়। ব্রিটেন ও বাংলাদেশের সম্পর্ক আরও মজবুত করতে দুই এমপি সহযোগিতার আশ্বাস দেন। প্রধানমন্ত্রীকে তারা বলেন, বাংলাদেশের সঙ্গে আমাদের নাড়ির সম্পর্ক। বাংলাদেশের পাশে সব সময় ছিলাম ও থাকব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার লন্ডনের একটি হোটেলে নবনির্বাচিত বঙ্গবন্ধুর নাতনি ব্রিটিশ এমপি টিউলিপ সিদ্দিক ও রুশনারা আলীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ছবি- ফোকাস বাংলাএর আগে হিথ্রো হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দরের একটি হোটেলে পৌঁছলে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান বোন শেখ রেহানা, টিউলিপ সিদ্দিকসহ অনেকে।

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে রয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলী, এমপি এবং তার প্রেসসচিব ইহসানুল করিম। যুক্তরাজ্যের সময় বুধবার বিকালে স্টকহোমের উদ্দেশে লন্ডন ত্যাগ করেন প্রধানমন্ত্রী।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *