সকাল ১০:১১ | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

টস হেরে ব্যাটিং করছে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে উঠার দৌড়ে টস হেরে ব্যাটিং করছে ইংল্যান্ড। বাংলাদেশ সময় বিকাল ৩.৩০টায় শুরু হয় ম্যাচটি। সরাসরি দেখাচ্ছে গাজী টিভি, বিটিভি, মাছরাঙা টিভি ও স্টার স্পোর্টস ১।

এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে ইংল্যান্ড। জেসন রয়ের পরিবর্তে দলে জায়গা পেয়েছেন বেয়ারস্টো। অপরদিকে পাকিস্তান শিবিরে ইনজুরির ছোবলে কাটা পড়েছেন মোহাম্মদ আমির। তার পরিবর্তে দলে জায়গা পেয়েছেন রুম্মন রেইস। ফাহিম আশরাফকে বসিয়ে ফেরানো হয়েছে শাদাব খানকে।

প্রসঙ্গত, ‘এ’ গ্রুপ থেকে সবার আগে সেমির টিকিট কাটে স্বাগতিক ইংল্যান্ড। কেবল ‘এ’ গ্রুপই নয় গোটা আসরে তারাই আগে নিশ্চিত করে সেমিফাইনাল। প্রথম ম্যাচে বাংলাদেশকে হারিয়ে দুই পয়েন্ট অর্জন করে ইংলিশরা। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে ৮৭ রানে হারিয়ে চলে যায় সেমিতে।

শেষ ম্যাচটা ছিল মূলত আনুষ্ঠানিকতার। ওই ম্যাচেও অস্ট্রেলিয়াকে হারিয়ে দেয় ইংল্যান্ড। পূর্ণ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকেই গ্রুপ পর্ব শেষ করে ইংল্যান্ড। আর ভারতের কাছে হেরে চ্যাম্পিয়নস ট্রফি শুরু করে পাকিস্তান। দ্বিতীয় ম্যাচে সাউথ আফ্রিকাকে ধসিয়ে দেয় আমির-শোয়েবরা। আর শ্রীলঙ্কাকে বিদায় করে সেমিতে উঠে পাকিস্তান।

ইংল্যান্ড একাদশ:

ইয়ন মরগ্যান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জ্যাক বল, জস বাটলার, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, বেন স্টোকস, মার্ক উড।

পাকিস্তান একাদশ:

আজহার আলী, ফখার জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক), ইমাদ ওয়াসিম, রুম্মন রইস, শাদাব খান, হাসান আলী, জুনাইদ খান।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *