সন্ধ্যা ৭:২৭ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

ঝিনাইগাতীতে এসপেক্ট ট্রাস্টের সভাপতি মো. আলমগীর হোসাইন ও সাধারণ সম্পাদক মো. জাহিদুল হক মনির

শেরপুর প্রতিনিধিঃ শিক্ষা ও সাহিত্য, টেকনোলজি বিকাশের মাধ্যমে দেশের সকল স্তরের জনসাধারণের অর্থনৈতিক উন্নয়ন সাধনে স্থানীয় ও প্রাকৃতিক সম্পদের যথাযথ ব্যবহার সুনিশ্চিত করে মুক্তি অর্জনের লক্ষ্যে এ্যাডভান্সড সার্ভিসেস ফর দ্যা পিপল’স ইকোনমি, কালচার এন্ড টেকনোলজি ট্রাস্টের (এসপেক্ট ট্রাস্ট) শেরপুরের ঝিনাইগাতী উপজেলা কমিটি গঠিত হয়েছে।

এ উপলক্ষে গত ১২ জুন সোমবার সন্ধ্যায় শতরূপা খেলাঘর আসর কার্যালয়ে এসপেক্ট ট্রাস্টের ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়কারী মো. মোক্তার হোসেনের সভাপেিত্ব এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন বিশিষ্ট লালন গবেষক আবদেল মান্নান, পরিবেশ কর্মী ও এসপেক্ট ট্রাস্টের জেলা সমন্বয়কারী মো. মুগনিউর রহমান মনি, শতরূপা খেলাঘর আসরের সভাপতি মো. আব্দুল মান্নান, শতরূপা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, সাংবাদিক এম. খলিলুর রহমান, মো. আলমগীর হোসাইন, বাগাতি হাদিমা প্রমুখ।

পরে সর্বসম্মত সিদ্ধান্তক্রমে শিক্ষক মো. আলমগীর হোসাইনকে সভাপতি ও সাংবাদিক মো. জাহিদুল হক মনিরকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট এসপেক্ট ট্রাস্টের উপজেলা কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন এম. খলিলুর রহমান সহ-সভাপতি, মো. মোস্তাফিজুর রহমান মুক্তা সহ-সাধারণ সম্পাদক, আক্তারুজ্জামান ইসমাঈল কোষাধ্যক্ষ, আমিনুল ইসলাম ও বাগাতি হাদিমা সম্মানিত সদস্য।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *