রাত ১০:৪৫ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

“ জঙ্গীরা ধর্মের নামে মানুষ খুন করে ও ধবংষজ্ঞ চালায়” – কৃষিমন্ত্রী

জাহিদুল হক মনির,শেরপুর প্রতিনিধি:  কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, ‘‘আমাদের মাননীয় প্রধানমন্ত্রী একদিকে যেমন আমাদের দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। অন্যদিকে দেশে বিদেশে বাংলাদেশের সুনাম কুড়াচ্ছেন। তিনি মুসলিম উম্মার দেশে গুলোর ভেতরে শান্তির সুবাতাস বয়ে আনার জন্য মধ্য প্রচ্যের দেশ গুলোতে সফর করছেন। তবে আফসোস, মধ্য পাচ্যের দেশগুলোসহ অনেক দেশেই জঙ্গিবাদের উত্থান হচ্ছে। জঙ্গীরা ধর্মের নামে মানুষ খুন করে ও ধবংষজ্ঞ চালায়। ইসলাম শান্তির ধর্ম। রাসূলে পাক (সা.) জেহাদ করেছেন। তবে তিনি কখনোই একটাও নিরঅপরাধ মানুষেকে হত্যার কথা বলেন নি।

আজ১৭ জুন শনিবার দিনব্যাপী গরীব দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গোল্লারপাড় মদিনাতুল কুলুম কওমি মাদ্রাসা ও এতিমখানায় কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখেছেন, তিনি ইসলামী দেশসহ সারা পৃথিবীতে বাংলাদেশের সুনাম কুড়িয়ে এনেছেন। শেখ হাসিনা মুনাফিক না। উনি গোলাম আজমের সাথে বসে ইসলাম কায়েম করেন নি। আর মুক্তিযোদ্ধের সময় খানসেনারা আমদের মা বোনদের ইজ্জত নষ্ট করেছিল যখন, তখন গোলাম আজমেরা ফতোয়া দিয়েছিল, যুদ্ধের সময় জে¦না জায়েজ। এরা ইসলামের শত্রু। তাই এদের বিরুদ্ধে আমাদের হুশিয়ার হওয়া উচিত।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর নিজস্ব ত্রাণ তহবিল থেকে শনিবার দিনব্যাপী উপজেলার ৩টি ইউনিয়নের ২৯ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৮ম ও ৯ম শ্রেণীর ২২৯ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে শার্ট ও থ্রী পিচ এবং গরিব দুস্থদের মাঝে ১ হাজার ২শ শাড়ি, ৪শ শার্ট ও ৪শ টাউজার বিতরণ করা হয়।

এসময় জেলা প্রশাসক (ডিসি) মল্লিক আনোয়ার হোসেন, জেলা পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম গণি, উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল হোসেন, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *