সকাল ১০:১৮ | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

ঘরমুখো যাত্রীদের সুবিধার্থে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

স্টাফ রিপোর্টার :  আসন্ন ঈদে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঘরমুখো যাত্রীদের সুবিধার্থে অভ্যন্তরীণ বেশিরভাগ গন্তব্যে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। ফলে নাড়ির টানে আকাশ পথের যাত্রীরা কিছুটা হলেও স্বস্তি পেয়েছে। ১৫ জুন থেকে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা শুরু হবে।

ইউএস-বাংলা`র হেড অব মিডিয়া এন্ড কমিউনিকেশন মো. শেখ শাদি শিশির জানান, ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী রুটে অতিরিক্ত ফ্লাইট যুক্ত করা হয়েছে। এছাড়া ঈদ পরবর্তী কর্মক্ষেত্রে যোগদানের জন্য যশোর, সৈয়দপুর ও রাজশাহী থেকে ঢাকায় আসার জন্য অতিরিক্ত ফ্লাইটের ব্যবস্থা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৫ জুন থেকে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। ঈদ পূর্ববর্তী ঢাকা থেকে যশোরে ১০ টি, সৈয়দপুরে  ৪ টি, বরিশালে ২ টি এবং রাজশাহীতে ১৪ টি এবং ঈদ পরবর্তী যশোর থেকে ৩ টি, সৈয়দপুর থেকে ১ টি এবং রাজশাহী থেকে ৪টি ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স ঈদ পরবর্তী ২৭ জুন থেকে ঢাকা-কক্সবাজার যাত্রীদের সুবিধার্থে ৭৬ আসন বিশিষ্ট নির্দিষ্ট এয়ারক্রাফট ড্যাশ-৮-কিউ৪০০ ছাড়াও ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট পরিচালনা করতে যাচ্ছে।

ঈদ উপলক্ষে পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি ও সিলেটে ১টি এবং সপ্তাহে তিনটি করে ফ্লাইট পরিচালনা করবে বরিশাল ও রাজশাহীতে।

বর্তমানে অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইন্স কলকাতা, কাঠমান্ডু, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক ও মাস্কাট রুটে ফ্লাইট পরিচালনা করছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *