রাত ৪:২৯ | ৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ | ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

গাইবান্ধায় ইয়াবাসহ ইউপি চেয়ারম্যান ও তার সহযোগি অাটক

সুমন কুমার বর্মন, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের(ইউপি) চেয়ারম্যান রফিকুল ইসলাম (৪৫) এবং তার সহযোগি আঃ কাইয়ুমকে(৫০)ইয়াবা ট্যাবলেট  সেবনের অভিযোগে আটক করেছে পুলিশ। এসময় পৃথক পৃথক ভাবে তাদের দেহ তল্লাশি করে ৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
বুধবার (৬ সেপ্টেম্বর) মধ্য রাতে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার রওশনবাগ গ্রামের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।
আটক রফিকুল ইসলাম জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক।তিনি রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের দুই মেয়াদের নির্বাচিত চেয়ারম্যান। বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন রফিকুল ইসলাম।
তিনি রামচন্দ্রপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের হাজী মজিবর রহমানের ছেলে।আঃ কাইয়ুমের বাড়ী পলাশবাড়ী উপজেলার বালাবামুনিয়া গ্রামে।
পুলিশ জানায়, রফিকুল ইসলাম তার কয়েকজন সহযোগিসহ  রওশনবাগ গ্রামের একটি বাড়িতে ইয়াবা সেবন করছিলেন। গোপন খবরের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়।এসময় অন্যরা পালিয়ে গেলেও রফিকুল ইসলাম ও তার সহযোগী আঃ কাইয়ুম কে আটক করা হয়।পরে রফিকুল ইসলামের কাছে ২১ পিস ও আব্দুল কাইয়ুমের কাছ থেকে ২৪ পিছ ইয়াবা ট্যাবলেট  উদ্ধার করা হয়।
পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কমকতা (ওসি) মাহমুদুল হক  বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আটককৃতদের বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পলাশবাড়ী থানায় মামলার প্রক্রিয়া চলছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *