সন্ধ্যা ৭:২৭ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

কুম্বলের পদত্যাগ মানতে পারছেন না সুনীল গাভাস্কার

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে বাজেভাবে হেরে যায় ভারত। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে শিরোপা হাতছাড়া করে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে কোহলিরা। এমন সময়ে অনিল কুম্বলের পদত্যাগ মানতে পারছেন না সাবেক ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কার।

কুম্বলের কোচের পদ থেকে সরে দাঁড়ানো নিয়ে গাভাস্কার বলেন, ‘গত এক বছরে কুম্বলে কোচ হিসেবে যে অবদান রেখেছে, সেটা ভোলার নয়। কুম্বলের সরে যাওয়াটা দেশের ক্রিকেটের পক্ষে শোকাবহ। এভাবে ওর ইস্তফা দেওয়াটা আমাদের দেশের ক্রিকেটের পক্ষে কালো দিন হয়ে থাকবে। ওর তেমন কোনো ভুলও আমার চোখে পড়েনি। কুম্বলে নিখুঁত কোচিং করিয়েছে।’

বেশ কয়েক দিন ধরেই গত কুম্বলেকে সরিয়ে দেওয়ার গুঞ্জন চলে। বিশেষ করে ভারতীয় দলনেতা বিরাট কোহলির সঙ্গে কুম্বলের সম্পর্কটা মোটেও ভালো যাচ্ছে না এমন খবর একের পর এক ভাইরাল হয়। শেষ পর্যন্ত মঙ্গলবার রাতে নিজ থেকেই সরে গেলেন কুম্বলে।

গত বছরের ২৩ জুন ভারতের কোচ হিসেবে নিয়োগ পান কুম্বলে। রবি শাস্ত্রীকে পেছনে ফেলে কোহলিদের কোচের আসনটি নিজের করে নেন সাবেক এই ক্রিকেটার।

সে সময় কুম্বলেকে কোচ করানোর সুপারিশ বিসিসিআই-এর কাছে প্রেরণ করেন শচীন টেন্ডুলকার, ভিভিএস লক্ষণ ও সৌরভ গাঙ্গুলীর ক্রিকেট উপদেষ্টা কমিটি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *