রাত ১২:৪০ | ৩রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৭ই ডিসেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

কবিরহাটে ব্যবসায়ীকে মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে মানববন্ধন

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর ডিবি পুলিশ কতৃক কবিরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শাহীনুল আবেদীন শাহীনকে মিথ্যা সাজানো মামলায় ফাঁসানোর প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
রোববার দুপুরে কবিরহাট জিরো পয়েন্টে বাজারের সকল ব্যবসায়ী ও স্থানীয় সর্বস্তরের জনগনের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
শাহীনুল আবেদীন শাহীনের স্ত্রী তাজনুর সুলতানা সীমা সাংবাদিকদের বলেন, গত ১০ জুন দুপুরে সাদা পোষাকধারী ডিবি পুলিশর একটি দল এসআই মামুনের নেতৃত্বে কবিরহাট বাজারের আবেদীন ট্রেডার্সে গিয়ে উপস্থিত হয়। সেখানে আমার স্বামী শাহীনকে না পেয়ে তারা ক্রেতা সেজে মোবাইল ফোনে শাহীনকে বাড়ি থেকে আসতে বলে। খবর পেয়ে শাহীন ব্যবসাপ্রতিষ্ঠানে পৌঁছলে পুলিশ তল্লাশির নাম করে পূর্বে থেকে সাজিয়ে রাখা ১৯০পিস ইয়াবা ও একটি এলজিসহ ৪ রাউন্ড কাতুর্জ উদ্ধারের নাটক করে এবং আটক করে নিয়ে যায়। পরে তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুই মামলা দায়ের করে। আমি এ সাজানো মিথ্যা মামলা ডিবি ছাড়া সরকারের অন্য সংস্থা দিয়ে তদন্ত ও আমার নিরপরাদ স্বামীর নিঃশর্ত মুক্তির দাবী করছি।

মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন কবিরহাটের সভাপতি সাবেক চেয়ারম্যান আবদুর রহিম, সাংগঠনিক সম্পাদক ইকবাল মাহমুদ, কবিরহাট বাজার কমিটির সহ-সভাপতি মোঃ আহছান উল্যাহ, সাধারণ সম্পাদক মোতাহের হেসেন টিপু, সহ-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, কোষাধ্যক্ষ আনোয়ার উল্যাহ ভুট্টো, প্রচার সম্পাদক ইয়াছিন আরাফাত, ক্রীড়া সম্পাদক মোশারফ হোসেন, সদস্য তোফায়েল আহমেদ কচি, মোশারেফ হোসেন মঞ্জু, নুর ইসলাম ফারুক, শাহদাত হোসেন ডিপটি, মুক্তিযোদ্ধা হাজী মোঃ নুর উদ্দিন, কবিরহাট পৌরসভার মহিলা কাউন্সিলর মমতাজ বেগম লাকী, আফরোজা বেগম, কাউন্সিলর জসিম উদ্দিন, শহীদ উল্যাহ, পৌর আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলর মোঃ হানিফ, সাবেক কাউন্সিলর শামছুদ্দিন সাকলাইন, মোঃ আলী জিন্নাহ, উপজেলা যুবদলের সভাপতি আরাফাত রহমান হাসান, সাবেক চেয়ারম্যান আবদুর রহিমসহ শাহীনের বাবা জয়নাল আববদীন, শ্বশুর শাহাব উদ্দিন, অবুঝ দুই শিশু সন্তানসহ কবিরহাটের সব শ্রেণী পেশার নারী পুরুষ উপস্থিত ছিলেন।

 

 

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *