রাত ৪:৪২ | ৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ | ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

ঈদে হুমায়ূন আহমেদের গল্পে খালেকুজ্জামানের নতুন নাটক

বিনোদন ডেস্ক:  প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ প্রতি ঈদেই হাজির হতেন তার সৃষ্ট চরিত্র খালেকুজ্জামানকে নিয়ে। আধা পাগল কিসিমের যুবক খালেক প্রতি পর্বেই নানা রকম কাণ্ড কীর্তি করে বেড়াত। এই সিরিজের নাটকগুলো ছিল দর্শক পছন্দের শীর্ষে।

হুমায়ূন আহমেদ আজ আর নেই। গল্প-উপন্যাসে রয়ে গেছে তার সৃষ্ট চরিত্ররা। তাদের নিয়েই নির্মাতারা হাজির হন এখন দর্শকদের বিনোদন দিতে। সেই ধারাবাহিকতায় আসছে রোজা ঈদ উপলক্ষে হুমায়ূন আহমেদের গল্পে মেহের আফরোজ শাওনের চিত্রনাট্য ও পরিচালনায় প্রচার হবে খালেকুজ্জামান সিরিজের নতুন নাটক।

‘থ্রি টু ওয়ান জিরো এ্যাকশান’ নামের নাটকটি চ্যানেল আইতে ঈদের দিন রাত ৭টা ৪০ মিনিটে প্রচার হবে। এতে বরাবরের মতো খালেকুজ্জামান চরিত্রে থাকছেন প্রাণ রায়। আরও অভিনয় করেছেন স্পর্শিয়া, জয়ন্ত চট্টোপাধ্যায়, ঝুনা চৌধুরী, মাজনুন মিজান, সুভাশিষ ভৌমিক প্রমুখ।

গল্পে দেখা যাবে- গেল বছর সিনেমার নায়ক হতে চেয়েও চৌধুরী খালেকুজ্জামান পারেন নাই। কিন্তু সহজে দমে যাওয়ার পাত্র আমাদের চৌধুরী সাহেব নহেন। তার উর্বর মস্তিষ্ক আবিষ্কার করে নায়ক হওয়ার থেকে ডিরেক্টর হওয়া সহজ। এমন একটা ভাবনা নিয়ে কী আর সে বসে থাকবে কেন!

প্রচণ্ড নাটকীয়তায় যাত্রা শুরু হয় তালতলা গ্রামের নয়নের মনি চৌধুরী খালেকুজ্জামানের ডিরেক্টর হওয়ার যাত্রা। ঘটতে থাকে নানা হাসির কাণ্ড।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *