রাত ৩:১৪ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

ঈদে কলেরগানের ব্যানারে ৮ অ্যালবাম

বিনোদন ডেস্ক : পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান কলেরগান মাল্টিমিডিয়ার ব্যানারে বাজারে এলো ৮টি অ্যালবাম।

 

অ্যালবামগুলো হলো:

 

বাজি আমার জানটা: এন আই বুলবুলের কথায়, শাহরিয়ার রাফাতের সুর ও সঙ্গীতে অডিও অ্যালবাম “বাজি আমার জানটা”। অ্যালবামে গান গেয়েছেন নোলক বাবু ও ইতি।

 

আশিক বন্ধুর গান: আশিক বন্ধুর কথায়, সজীব দাসের সুর ও সঙ্গীতে অডিও অ্যালবাম “আশিক বন্ধুর গান”। অ্যালবামে গান গেয়েছেন মিথিলা, মুস্তাকিন ও জনি।

 

গোপন কথা : প্রদীপ সাহা, রাজেশ, রিগ্যান ও প্রান্তিকের কথায়, রাজেশের সুর ও সঙ্গীতে প্রান্তিকের একক অডিও অ্যালবাম “গোপন কথা”। অ্যালবামের সহশিল্পী বিউটি।

 

যেতে দেবোনা : বাসু ও গোলাম মোর্শেদের কথায়, বাসুর সুর ও সঙ্গীতে অডিও অ্যালবাম যেতে দেবোনা। অ্যালবামে গান গেয়েছেন বীনা, সুমনা বর্ধন, নাসরিন জাহান ও সানী।

 

সবকিছু এলোমেলো : রবিউল ইসলাম জীবন, বাকিউল আলম, প্রদীপ সাহা, ফয়সল রাব্বিকীন ও বাকিউল আলম এর কথায়; রাজেশ ও রাফির সুরে; কাদের হোসেন, রাফি ও অমিত এর সঙ্গীতে আহমেদ এর একক অডিও অ্যালবাম ”সবকিছু এলোমেলো”। “কান্দন থামে নাই” ও ”সবকিছু এলোমেলো” গান দুটির মিউজিক ভিডিওটি পাওয়া যাচ্ছে কলেরগানের ইউটিউব চ্যানেলে।

 

ভাল্লাগেনা গুরু: রাজেশের কথা, সুর ও সঙ্গীতে স্ম্যাক আজাদের একক অ্যালবাম “ভাল্লাগেনা গুরু”। ”ভাল্লাগেনা গুরু” গানটির মিউজিক ভিডিওটি পাওয়া যাচ্ছে কলেরগানের ইউটিউব চ্যানেলে।

 

পাগল পাগল মন: হারুন ও জয় এর কথা ও সুরে; আহা আসাদের সঙ্গীতে সান্তরা রেগা’র একক অডিও অ্যালবাম “পাগল পাগল মন”।

 

ভোলা মন: রাফসান মান্নানের কথা ও সুরে, আমজাদ হোসেনের সঙ্গীতে রাজীব রহমানের একক অ্যালবাম ”ভোলা মন”।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *