সন্ধ্যা ৭:৪১ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

ইমরুল কায়েসের সাথে অন্যায় করা হচ্ছে

স্পোর্টস ডেস্ক :  ‘সৌম্য বারবার একই ভুল করছে। সেটা মেনে নেয়া ঠিক হচ্ছে না। এতে ইমরুল কায়েসের সাথে অন্যায় করা হচ্ছে। আমার মনে হচ্ছে, সৌম্যর সমস্যাটা টেকনিক্যাল।, অভিমত সাবেক জাতীয় দলের সহকারী কোচ মোহাম্মদ সালাউদ্দিনের।সাম্প্রতিক সময়ের পারফরম্যান্স তাকে ঠেলে দিয়েছে হতাশার বৃত্তে। উঠেছে নানা প্রশ্ন। জমেছে শঙ্কার কালো মেঘ। চলছে নিন্দুকদের ঝড়ো সমালোচনা। বিশেষ করে চ্যাম্পিয়নস ট্রফির মতো বড়সড় আসরে সৌম্য সরকারের মলিনভাব চিন্তায় ফেলেছে ক্রিকেটবোদ্ধাদের।

একপ্রান্ত থেকে তামিম ইকবাল নিয়মিত রান না করলে বোধহয় বাংলাদেশকে একাধিকবার রানের লজ্জায় পড়তে হতো। ত্রিদেশীয় সিরিজে হুট করে একদিন ঝলক দেখিয়ে নিভে গেছে তার ব্যাট। সৌম্যর সর্বশেষ পারফরম্যান্সই বলে দিচ্ছে, সময়টা সুখকর যাচ্ছে না তার। ৮৭, ০, ১৯, ২, ২৮,৩,৩ এবং ০।

এদিকে আগস্টে অস্ট্রেলিয়া সিরিজ আর সেপ্টেম্বরে সাউথ আফ্রিকা সফরে যাবে বাংলাদেশ দল। এই দুই প্রতিপক্ষের বিপক্ষে সৌম্য সরকারকে হয়তো আরও দুই একটা সুযোগ দিতে পারেন নির্বাচকরা। তাতেও যদি আলো ছড়াতে ব্যর্থ হন সৌম্য। তবে দল থেকে কোপে পড়তে পারেন সৌম্য। বিসিবির বিশ্বস্ত সূত্র থেকে মিলল এমন খবর।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *