সকাল ১০:০৭ | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

‘ইত্যাদি’র এবারের পর্বে উপস্থিত থাকবেন চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক : দেশের সবচেয়ে জনপ্রিয় বিনোদনধর্মী টিভি ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। বরাবরই এটি উপস্থাপনা করে থাকেন নামকরা উপস্থাপক হানিফ সংকেত। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। আর এবারের ‘ইত্যাদি’র আয়োজন করা হয়েছে পাবনা সদরে। ‘ইত্যাদি’র এবারের পর্বে উপস্থিত থাকবেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। আরও থাকবেন নাট্যকার বৃন্দাবন দাস ও অভিনেত্রী শাহনাজ খুশি।

প্রতি ঈদেই ‘ইত্যাদি’র একটা বিশেষ পর্ব থাকে। কিন্তু উপস্থাপক হানিফ সংকেত হজ পালনে সৌদি আরব থাকায় এবার ঈদে ইত্যাদির কোনো আয়োজন নেই। তবে হানিফ সংকেত হজ থেকে ফিরলেই শুরু হবে ‘ইত্যাদি’র কার্যক্রম। চঞ্চল চৌধুরী, বৃন্দাবন দাস ও শাহনাজ খুশিকে দিয়ে একটি বিশেষ পর্ব তৈরি করবেন তিনি। সেই সুবাদে জনপ্রিয় এ তিন তারকাকে একসঙ্গে দেখা যাবে টিভির পর্দায়।

সাধারণত তিন মাস পর পর প্রচারিত হয় কৌতুক ও ব্যাঙ্গাত্মক ঘরোনার ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। ১৯৯০-এর দশকে শুরু হওয়া এ অনুষ্ঠানটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসাবে স্থান করে নিয়েছে। প্রায় ২৭ বছর ধরে বিটিভিতে প্রচারিত হচ্ছে জনপ্রিয় এ ম্যাগাজিন অনুষ্ঠানটি। এর প্রধান আকর্ষণীয় দিক হলো- সমাজের নানা অসংগতিকে বিদ্রুপ ও রসময় করে উপস্থাপন করা। এছাড়াও নানা-নাতী ও বিদেশি ছবির বাংলা সংলাপও এর বিশেষ আকর্ষণ।

অনুষ্ঠানটি সাধারণত মাসের পঞ্চম শুক্রবার বাংলাদেশ টেলিভিশনে(বিটিভি) রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচার করা হয়। এছাড়া দুই ঈদে থাকে ‘ইত্যাদি’র বিশেষ আয়োজন। তবে এবারের পাবনার আয়োজন কবে নাগাদ দর্শক দেখতে পাবে সেটা নিশ্চিত হওয়া যাবে উপস্থাপক হানিফ সংকেত হজ থেকে ফেরার পরই। সেই পর্যন্ত তো ধৈর্য ধরতেই হচ্ছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *