সন্ধ্যা ৭:৪৫ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

আমরা রাজনীতি করি নাই, আল্লাহপাক আমাদের হয়ে রাজনীতি করেছেন: এরশাদ

স্টাফ রিপোর্টার : সৃষ্টিকর্তা জাতীয় পার্টির হয়ে রাজনীতি করছেন বলে দাবি করেছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, আমরা রাজনীতি করি নাই, আল্লাহপাক আমাদের হয়ে রাজনীতি করেছেন। ছয় বছর ছিলাম জেলে, পার্টির কোন ক্ষতি হয় নাই।মঙ্গলবার দুপুরে রাজধানীর গুলশানের একটি কনভেনশন সেন্টারে ঢাকা মহনগর উত্তর জাতীয় পার্টির ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে এ কথা বলেন এরশাদ।

এরশাদ বলেন,এত অত্যাচার, এতে অবিচারের পরও জাতীয় পার্টি বেঁচে আছে। এটা আল্লাহর মেহেরবানী। নিশ্চিহ্ন হয়ে যাওয়ার কথা জাতীয় পার্টির। মুছে যাওয়ার কথা আমাদের না। মুছে যায় নাই।’

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘আমাদের অনেক কর্মী জেলে গেছে, অনেক কর্মী মারা গেছে, আমাদের পার্টি অফিস ভেঙে দেয়া হয়েছে। কিন্তু আমরা এখন বেঁচে আছি তো। এই জন্য আমাদের বিশ্বাস করতে হবে আল্লাহ আমাদের জন্য রাজনীতি করেছে।

আল্লাহ চায় পরিবর্তন, আল্লাহ চায় অভিসপ্ত জাতিকে মুক্ত করতে’ মন্তব্য করে এরশাদ বলেন, ‘একমাত্র ইনশাআল্লাহ আমরাই পারবো আর কেউ পারবে না।

বিএনপির খারাপ রেকর্ড সবাই জানে, আমাদের রেকর্ড নাই। আমাদের হাতে মানুষের রক্ত নাই। ভালবেসে মানুষকে জয় করেছি। আমাদের সাহস আছে, তোমাদের সহযোগিতা পেলে ইনশাআল্লাহ জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে সক্ষম হবো’-বলেন এরশাদ।

নেতাকর্মীদেরকে সাবেক স্বৈরশাসক বলেন, ‘মনে অনেক দুঃখ, কিন্তু তোমাদের মুখ দেখলে সব দুঃখ ভুলে যাই। আমাদের জন্য একটি ব্রাইট ফিউচার অপেক্ষা করছে। সুযোগটি আল্লাহ তৈরি করে দিয়েছেন। এই সুযোগ হেলায় নষ্ট করা যাবে না। উই ক্যান ডু ইট।’

এরশাদ বলেন, ‘আমার যেনো কেন মনে হয় দেশটা অভিসপ্ত। হাওরে বন্যা হলো, লক্ষ টন চাল নষ্ট হলো। তারপর চট্টগ্রামে ভূমি ধসে মারা গেল ১৫৪ জন। উত্তরাতে আগুনে পুরে মানুষ মারা গেল। খালি মরার খবর, মরার খবর, মরার খবর। কোন সু-সংবাদ কোথাও দেখি না। খবরের কাগজ খুললে প্রতিদিন দেখি মৃত্যু, ধর্ষণ-মৃত্যু। সুশাসন কোথাও দেখি না। রক্তাক্ত বাংলাদেশ, কেন রক্তাক্ত বাংলাদেশ হবে? অভিসপ্ত বাংলাদেশে।

অভিসাপ মুক্ত বাংলাদেশ গড়তে হলে পরিবর্তনের প্রয়োজন। এসব পরিবর্তন আনতে পারে জাতীয় পার্টি।এরশাদ বলেন, এতদিন আমাদের কোন নাম ছিল না। আমরা ছিলাম গৃহপালিত বিরোধী দল। আমাদের তখন কথা বলার সুযোগ ছিল না। সংসদে সরকারের পক্ষে কথা বলতাম। কিন্তু এই জোট গঠন করার পর দেশের মানুষের মনে আশার সঞ্চার হয়েছে। হয়তো জাতীয় পার্টি পরিবর্তন আনতে পারবে। মানুষের মধ্যে বিরাট হতাশা আছে। এই হতাশা একমাত্র দূর করতে পারে জাতীয় পার্টি।এরশাদ বলেন, ‘মানুষ যে এই পরিবর্তন চাচ্ছে এই পরিবর্তনের সুযোগ আল্লাহ করে দিয়েছেন। একে হেলায় হারান যাবে না। করলে আল্লাহর দরবারে তোমাদের জবাবদিহি করতে হবে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *