রাত ১০:৫১ | ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০১৮ ইং
ব্রেকিং নিউজ

আট বছরে সারাদেশে উন্নয়নের যে পরিবর্তন হয়েছে আর কেউ তা করতে পারে নাই —— মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি ॥
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর ৮ বছরে সারা দেশে উন্নয়নের যে পরিবর্তন এনেছে তা আর কেউ কখনও করেনি। তা নিজ নিজ এলাকার বিভিন্ন ইউনিয়ন পরিষদের উন্নয়ন কার্যক্রম পর্যবেক্ষণ করলেই তুলনা করা যাবে। মন্ত্রী রোববার দুপুরের গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মন্ত্রী আরও বলেন, বিভিন্ন সময়ে সকলেই ট্যাক্স দিয়ে থাকেন। সেই ট্যাক্স কতটুকু ব্যবহার হয়ে থাকে তার বিচার বিভেচনার ভার দেশের জনগণের কাছে ছেড়ে দিলাম। কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সানোয়ার হোসেনের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কালিয়াকৈর উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করীম রাসেল, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নাছিম কবীর,কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ(ওসি)মো.আব্দুল মোতালেব মিয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার,উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের ১০ লক্ষাধিক টাকার চেক বিতরণ করা হয়। মুক্তিযোদ্ধা দুস্থ্য মহিলা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও দরিদ্র নৃগুষ্ঠি পরিবারের মধ্যে এসব চেক বিতরণ করা হয়।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *