সকাল ১১:৩৯ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২২শে নভেম্বর, ২০১৭ ইং
ব্রেকিং নিউজ

আগৈলঝাড়ার নারী প্রশাসক সহকারী কমিশনার (ভূমি) শতরূপা তালুকদারকে বিদায় সংবর্ধনা

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :ধর্মীয় অনুশাসন, সততা আর কর্মনিষ্ঠার মডেল নারী প্রশাসক বরিশালের আগৈলঝাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শতরূপা তালুকদারের পদোন্নতিজনিত বদলীতে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
আগৈলঝাড়া উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা রাজস্ব প্রশাসন ও অফিসার্স ক্লাবের যৌথ আয়োজনে গতকাল মঙ্গলবার শেষ বিকেলে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেলের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জসীম সরদার, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. আশুতোষ রায়, কৃষি কর্মকর্তা মো. নাসির উদ্দিন, সমাজসেবা কর্মকর্তা সুশান্ত বালা, একাডেমিক সুপারভাইজার প্রাণকুমার ঘটক, মহিলা বিষয়ক কর্মকর্তা দীপিকা রানী সেন, সমবায় কর্মকর্তা মো. কামরুজ্জামান, সেটেলমেন্ট সহকারী সার্কেল অফিসার অশোক কুমার দেবনাথ, সহকারী শিক্ষা অফিসার চুন্নু ফকির, ভূমি অফিস সহকারী আলমগীর হোসেন, ফারজানা বেগম, সার্ভেয়ার মো. শাহজাদা, সহকারী তহশীলদার বাসুদেব বিশ^াস, আব্দুস সোবহান, আগৈলঝাড়া প্রেসক্লাব সভাপতি অপূর্ব লাল সরকার। সভায় বক্তারা বলেন, সততা আর কর্মনিষ্ঠা দিয়ে উপজেলা ভূমি অফিসের দীর্ঘ ১৭ বছরের বিভিন্ন অনিয়ম আর জঞ্জাল দূর করে শতরূপা তালুকদার অনুকরণীয় দৃষ্টান্ত হিসেবে সকলের স্মৃতিতে অম্লান থাকবেন।
প্রসংগত, দীর্ঘ ১৭ বছর পর শূণ্য থাকার পর সহকারী কমিশনার (ভূমি) হিসেবে শতরূপা তালুকদার ২০১৬ সনের ৩১ মার্চ আগৈলঝাড়া উপজেলায় যোগদান করেন। সম্প্রতি তাকে পদোন্নতি দিয়ে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে আরডিসি হিসেবে ন্যস্ত করা হয়েছে।

 

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *